ঐক্যবদ্ধ থাকতে বিএনপির আড়াইহাজারের নেতাকর্মীদের আজাদের আহ্বান

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের আড়াইহাজার থানা বিএনপির অঙ্গসংগঠনের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়ে বিএনপির নির্বাহী কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ বলেন, সামনে কঠিন সময় আসছে সবাইকে যুদ্ধের জন্য প্রস্তুতি নিতে হবে। সেই যুদ্ধ হলো বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়াকে মুক্তি ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনার যুদ্ধ।

আড়াইহাজার থানা স্বেচ্ছাসেবক দলের অন্তর্গত ইউনিয়নের কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে নজরুল ইসলাম আজাদ এসব কথা গুলো বলেন।

১৪ জানুয়ারি শুক্রবার বিকেলে আড়াইহাজার উপজেলাধীন পাচরুখী এলাকায় নজরুল ইসলাম আজাদের বাসভবনে আড়াইহাজার উপজেলা স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এসময়ে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া শারীরিক সুস্থতা ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া পরিচালনা করা হয়।

তিনি আরও বলেন, এই সরকার ম্যাডাম খালেদা জিয়াকে মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসা করাতে দিচ্ছে না। শুধু তাই নয় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমানকে মিথ্যা মামলা দিয়ে দেশে আসতে বাধ্য প্রদান করছে। তবে শহীদ জিয়ার আদর্শের সৈনিকেরা বেঁচে থাকতে তা হতে দিবো না। এই সরকারের পতন ঘটিয়ে ম্যাডাম খালেদা জিয়ার মুক্ত করবো এবং জনাব তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনবো ইনশাল্লাহ।

আড়াইহাজার উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক নাজমুল হাসান বাচ্চু’র সভাপতিত্বে ও সদস্য সচিব সদস্য সচিব আলমগীর হোসেন সাকিবের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় বিএনপির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ, বিশেষ অতিথি নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক যুগ্ম আহ্বায়ক লুৎফর রহমান আব্দু, জেলা বিএনপির আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য ইউসুফ আলী মেম্বার ,জুয়েল আহমেদ, যুবদল কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য সাদেকুর রহমান সাদেক, জেলা বিএনপির সাবেক সদস্য মতিউর রহমান মতি, আড়াইহাজার থানা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আজহারুল ইসলাম লাভলু, সাবেক যুগ্ম আহ্বায়ক শফিউদ্দিন শফু, জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি মনিরুজ্জামান মনির, আড়াইহাজার থানা যুবদলের আহ্বায়ক কবির হোসেন, সদস্য সচিব খোরশেদ আলম ভুঁইয়া, সিনিয়র যুগ্ম আহ্বায়ক হাবিবুর রহমান সেলিম, জেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি মাহমুদুল্লাহ লিটন, জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি মনির হোসেন, গোপালদী পৌর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক আজিজুল হক, আড়াইহাজার থানা ছাত্রদলের সদস্য সচিব মোবারক হোসাইন প্রমূখ।