সাংবাদিকদের সহযোগিতা নিয়েই সোনারগাঁয়ের উন্নয়নধারা অব্যাহত রাখতে চাই: এমপি খোকা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব ও নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁও) আসনের জাতীয় পার্টির সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেছেন সোনারগাঁও প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দ।

১৩ই জানুয়ারি বৃহস্পতিবার সন্ধ্যায় সোনারগাঁও প্রেসক্লাব কার্যালয়ে এমপি খোকাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান প্রেস ক্লাবের নবগঠিত কমিটির নেতৃবৃন্দ। এ সময় নবনির্বাচিত নেতৃবৃন্দকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান এমপি খোকা।

এ সময় এমপি লিয়াকত হোসেন খোকা সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, সোনারগাঁ প্রেস ক্লাব একটি ঐতিহ্যবাহী সংগঠন। এ সংগঠনের নতুন কমিটি সোনারগাঁয়ের উন্নয়নে লেখনীর মাধ্যমে ভূমিকা রাখবে এই প্রত্যাশা করি।

তিনি সোনারগাঁ প্রেস ক্লাবের সার্বিক উন্নয়নে পাশে থাকার নিশ্চয়তা দিয়ে বলেন, আমি সব সময় সাংবাদিক মহলের সাথে আছি। আপনাদের সহযোগিতা নিয়েই সোনারগাঁয়ের উন্নয়ন ধারা অব্যাহত রাখতে চাই।

শুভেচ্ছা বিনিময়ের সময় উপস্থিত ছিলেন- সোনারগাঁ প্রেস ক্লাবের সভাপতি এম এম সালাহ উদ্দিন, সাবেক সভাপতি অসিত কুমার দাস, সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক, যুগ্ম সাধারণ সম্পাদক আকতার হাবিব, যুগ্ম সাধারণ সম্পাদক রবিউল হুসাইন, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক হাসান মাহমুদ রিপন, অর্থ সম্পাদক মিজানুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক খায়রুল আলম খোকন, সাংবাদিক কল্যান সম্পাদক মাহবুবুল ইসলাম সুমন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মাসুম মাহমুদ, নির্বাহী সদস্য শামসুল আলম তুহিন, মনির হোসেন, সদস্য দীপন সরকার, মশিউর রহমান, নাসির উদ্দিন, হুমায়ন কবির প্রমূখ।