জেলা ছাত্রলীগের সাবেক সেক্রেটারি সুজনের মরদেহে বিভিন্ন সংগঠনের শ্রদ্ধা নিবেদন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ মিজানুর রহমান সুজনের মরদেহে ফুল দিয়র শ্রদ্ধা নিবেদন করেছে বিভিন্ন সংগঠন। ১০ জানুয়ারি সোমবার সকাল ১১টায় নারায়ণগঞ্জ মহানগরীর চাষাড়া শহীদ মিনারে মিজানুর রহমানের মরদেহে এসব সংগঠনগুলো ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন জানায়।

এর আগে সকাল দশটায় চাষাড়া বাগে জান্নাত মসজিদের সামনে মিজানুর রহমান সুজনের দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়। এরপর সেখান থেকে চাষাড়া শহীদ মিনারে নেওয়া হয় তার মরদেহ। সেখান থেকে মিজানুর রহমান সুজন এর পৈতৃক বাড়ি নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার কাবিলগঞ্জ এলাকার স্থানীয় কবরস্থানে তার লাশ দাফন করা হয়।

এদিকে দুপুরে চাষাঢ়ায় মিজানুর রহমান সুজন-এর গায়েবানা জানাজা অনুষ্ঠিত হয়, যেখানে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জের প্রভাবশালী আওয়ামী লীগ নেতা ও আওয়ামী লীগের সংসদ সদস্য একেএম শামীম ওসমান।

এর আগে চাষাড়া শহীদ মিনারে নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগ, রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগ, আওয়ামী যুব মহিলা লীগ, সোনারগাঁও উপজেলা ছাত্রলীগ, বঙ্গবন্ধু সৈনিক লীগ সহ বিভিন্ন সংগঠন মিজানুর রহমানের মরদেহে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। এসময় উপস্থিত নেতৃবৃন্দ এক মিনিট দাঁড়িয়ে সকলে নীরবতায় শোক পালন করেন।

এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত মোহাম্মদ শহীদ বাদল, যুগ্ম সাধারণ সম্পাদক আবু জাফর চৌধুরী বিরু, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ সাফায়েত আলম সানি, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জুয়েল হোসেন, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আতাউর রহমান নান্নু, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মিনহাজুল ইসলাম রিয়াদ, আলী আকবর, সোহাগ রনি সহ ছাত্রলীগের সাবেক ও বর্তমান নেতাকর্মীরা এবং অন্যান্য সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে ৯ জানুয়ারি র‌বিবার দুপু‌রে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে আই.সি.ইউ তে চিকিৎসাধীন অবস্থায় তি‌নি ই‌ন্তেকাল ক‌রেন। মৃত্যুকা‌লে তি‌নি দুই সন্তান, স্ত্রী সহ আত্মীয়স্বজন এবং অসংখ্য গুণগ্রাহী রে‌খে গে‌ছেন।

মরহুম মিজানুর রহমান সুজনের প্রথম নামা‌জে জানাযা রবিবার বাদ এশা চাঁনমাড়ী এলাকায় তার বাসভব‌নের সাম‌নে অনু‌ষ্ঠিত হ‌য়। দ্বিতীয় নামা‌জে জানাযা সোমবার (১০ জানুয়ারী) সকাল ১০টায় চাষাড়া বা‌গে জান্নাত মস‌জি‌দে অনু‌ষ্ঠিত হ‌য়। দ্বিতীয় জানাযা শে‌ষে চাষাড়া কেন্দ্রীয় শহীদ মিনা‌রে সর্বস্ত‌র শ্রদ্ধা নি‌বেদ‌ন করেন। সর্বশেষ তৃতীয় নামা‌জে জানাযা বাদ জোহর মরহু‌মের পৈ‌ত্রিক গ্রা‌মের বা‌ড়ি সোনারগাঁ‌য়ের কা‌বিলগঞ্জ ঈদগাহ ময়দা‌নে অনু‌ষ্ঠিত হবার পর পা‌রিবা‌রিক কবরস্থা‌নে তার মরহু‌মের মর‌দেহ দাফন করা হ‌য়।