নাসিকের ১১নং ওয়ার্ড: হুমকি-ধমকি বাধার মাঝেও ঝুঁড়ি মার্কার ছক্কু শক্ত অবস্থানে

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১২নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থীদের মাঝে নির্বাচনী লড়াইয়ে শুরু হয়েছে। হুমকি-ধমকি হামলা মামলা ও নির্যাতনের ভয়-ভীতি প্রদর্শন করে যেসব প্রভাবশালী প্রার্থী রয়েছেন তারা এখন নির্বাচনী মাঠ চেপে ধরার চেষ্টা করছেন। বিশেষ করে অহিদুল ইসলাম ছক্কুকে দমানোর চেষ্টা চলছে, যিনি এই নির্বাচনেও শক্ত অবস্থানে রয়েছেন। গত নির্বাচনে ছক্কু তুমুল প্রতিদ্বন্দ্বিতা করে নির্বাচনী ফলাফলে দ্বিতীয় হয়েছিলেন।

স্থানীয় ওয়ার্ডবাসী জানান, সরকারি দলের প্রভাবশালী প্রার্থী ও তাদের লোকজন অহিদুল ইসলাম ছক্কুকে তার নির্বাচনী প্রচার প্রচারণায় নানা প্রতিবন্ধকতা সৃষ্টি করছেন। একই সঙ্গে ছক্কুর লোকজন ও নেতাকর্মীদের হামলা মামলা ও নির্যাতনের ভয় ভীতি দেখিয়ে নির্বাচন থেকে দূরে রাখার চেষ্টা করছেন বলে অভিযোগ উঠেছে।

স্থানীয়রা জানিয়েছেন, এই ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর জমসের আলী ঝন্টু নির্বাচন করছেন না। তার ছেলে শাহাদাত হোসেন বাবু নির্বাচনে কাউন্সিলর প্রার্থী হয়েছেন। তবে এইখানে আওয়ামী লীগ নেতা রিয়েল কাউন্সিলর প্রার্থী থাকায় তার পক্ষে নিয়মিত মহানগর আওয়ামী লীগের শীর্ষ পর্যায়ের নেতাকর্মীরা উঠান বৈঠকে অংশগ্রহণ করছেন। ফলে এই ওয়ার্ডের বাইরের লোকজনও এসে তার পক্ষে নির্বাচনী মাঠ নিয়ন্ত্রণ নেওয়ার চেষ্টা করছেন বলে অভিযোগ উঠেছে।

জানা গেছে, এখানে কাউন্সিলর পদে অহিদুল ইসলাম ছক্কু ঝুঁড়ি প্রতীকে নির্বাচন করছেন। এছাড়াও ব্যাডমিন্টন প্রতীকে আনোয়ার হোসেন মুক্তি, ঠেলাগাড়ি প্রতীকে এবিএম সাইফুল হাসান রিয়েল, লাঠিম প্রতীকে মহাসিন উল্লাহ, ঘুড়ি প্রতীক নিয়ে শাহাদাত হোসেন বাবু এবং ট্রাক্টর প্রতীক নিয়ে সেলিম আহমেদ হেনা নির্বাচনে অংশগ্রহণ করছেন।