নৌকার প্রার্থী আইভীর সঙ্গে ভোট প্রার্থনায় যুব মহিলা লীগ নেত্রী শ্যামলী চৌধুরী

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের নৌকা প্রতীকের মেয়র প্রার্থী ডাক্তার সেলিনা হায়াত আইভীর সঙ্গে তার ভোট প্রার্থনায় নির্বাচনী গণসংযোগ করেছেন নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলা আওয়ামী যুব মহিলা লীগের যুগ্ম আহবায়ক ফরিদা পারভীন শ্যামল চৌধুরী।

৫ জানুয়ারি বুধবার সিটি করপোরেশনের ২৬নং ও ২৭নং ওয়ার্ডের বিভিন্ন এলাকায় মেয়র প্রার্থী আইভীর সঙ্গে ভোট প্রার্থনায় নারী নেত্রীদের নিয়ে গণসংযোগে ছিলেন শ্যামলী চৌধুরী।

এ ছাড়াও এর আগে ৪ জানুয়ারি সোমবার সিটি কর্পোরেশনের ২৭নং ওয়ার্ডের বিভিন্ন এলাকায় ঘরে ঘরে গিয়ে মা-বোনদের কাছে মেয়র আইভীর পক্ষে নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করেন শ্যামল চৌধুরী।

এসময় তিনি এলাকার মা-বোনদের নিয়ে গণসংযোগেও নামেন। একই সঙ্গে তিনি মা-বোনদের কাছে মেয়র আইভীর উন্নয়নমুলক কর্মকাণ্ড তুলে ধরেন। ওই সময় ঘরে ঘরে মা-বোনদের কাছে আইভীর পক্ষে ব্যাপক সাড়া পান।

এ সময় এলাকার মা-বোনেরা জানান, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের উন্নয়নের জন্য মেয়র আইভীর কোন বিকল্প নেই। আবারও তারা মেয়র আইভীকে নৌকা প্রতীকে ভোট দিয়ে নির্বাচিত করতে চান।

এছাড়াও শ্যামলী চৌধুরী বিভিন্ন এলাকায় গিয়ে মা বোনদের নিয়ে ছোট ছোট উঠান বৈঠক করেন। ঘরে ঘরে বসে তিনি ভোটারদের কাছে মেয়র আইভীর উন্নয়নমুলক কর্মকাণ্ড তুলে ধরেন।

আগামী ১৬ই জানুয়ারি নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। এখানে আওয়ামী লীগের নৌকা প্রতীকে মেয়র প্রার্থী হিসেবে নির্বাচন করছেন সিটি কর্পোরেশনের মেয়র এবং নারায়ণগঞ্জ পৌরসভার সাবেক মেয়র ডাক্তার সেলিনা হায়াৎ আইভী।