মানুষের সেবা করে কবরবাসী বাবা মা’র জন্য দোয়া অর্জন করতে চাই: কবির হোসেন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৬নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী কবির হোসেন বলেছেন, আপনাদের মল‍্যূবান পবিত্র আমানত ভোটটি ভালো সুযোগ‍্য প্রার্থীকে দিয়ে জনপ্রতিনিধি নির্বাচিত করলে এর সুফল আপনারা যেমনি ভোগ করবেন, ঠিক তেমনি অযোগ্য প্রার্থীকে জনপ্রতিনিধি বানালে এর কু-ফলও আপনাদের ভোগ করতে হবে।

৪ জানুয়ারি মঙ্গলবার দিনব‍্যাপী নাসিকের ১৬নং ওয়ার্ডের ১নং বাবুরাইল এলাকায় গণসংযোগকালে এসব কথা বলেন।

ভোটারদের সাথে পরিচিত হয়ে ভোট প্রার্থনাকালে কবির হোসেন আরও বলেন, আমি বলি না আমি যোগ্য ভালো প্রার্থী। তবে মহান আল্লাহ্ আপনাদের যথেষ্ট পরিমাণ জ্ঞাণ বুদ্ধি দিয়েছেন, তা থেকে বিচার বা প্রার্থীদের মধ্যে তুলনা করে যাকে ভালো ও সুযোগ‍্য মনে করবেন তাকেই আপনার মূল‍্যবান আমানত ভোটটি দিবেন।

একটা কথা মনে রাখবেন সু-পাত্রে স্বর্গবাস আর অসৎ পাত্রে সর্বনাশ। আমি নতুন প্রার্থী হিসেবে আপনাদের থেকে এই অল্প সময়ে যেটুকু আদর স্নেহ ভালোবাসা সহ দোয়া পেয়েছি। এর জন‍্য মহান আল্লাহ্ রাব্বুল আল আমিনের দরবারে লাখো কোটি শুকরিয়া আদায় করি। সব কিছুই যেহেতু মহান আল্লাহর ইশারায় হয়, নির্বাচনে আমার প্রার্থী হওয়াটা মহান আল্লাহর হুকুমেই হয়েছে।

‘আমি এসেছি আপনাদের সেবা করতে কারণ আমার বাবা মা নেই আমি এতিম। আপনাদের দশের সেবার মাধ্যমে আমি আমার প্রয়াত কবরবাসী বাবা মা’র বিদেহী আত্মার জন‍্য যদি কিছুটা শান্তি দিতে পারি সেটা আমার জন‍্য অনেক বড় পাওয়া।’

‘আমি নির্বাচনে যেহেতু আল্লাহর হুকুমে দাঁড়িয়েছি, সেহেতু আপনাদের ১৬নং ওয়ার্ডের প্রতিটি অসহায় দরিদ্র মানুষের সেবা করতে চাই। আপনাদের কাছে অনুরোধ যে, আপনারা এই ওয়ার্ডে এমন জনপ্রতিনিধিকে ভোট দিয়ে নির্বাচিত করবেন যে জনপ্রতিনিধির দ্বারা আপনাদের সমাজের ১০টি অসহায় দরিদ্র মানুষ উপকৃত হয় এবং যাকে আপনারা সুখে দুঃখে নিজের সন্তানের মতো সেবক হিসেবে কাজ করবে।’ গণসংযোগ শেষে পাক্কারোড় গার্মেন্টস গলিতে অনুষ্ঠিত মিলাদ ও দোয়া মাহফিলে অংশ গ্রহনের মাধ্যমে দিনের কর্মসূচি সমাপ্ত করেন।