বঙ্গবন্ধুর প্রতি নিবেদন সহ নানা কর্মসূচিতে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

ঐতিহ্যবাহী ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে প্রথম প্রহরে জাতির জনক বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল শ্রদ্ধা জানিয়ে ও দোয়া মাহফিল কর্মসূচি সহ দিনভর নানা কর্মসূচির মাধ্যমে পালন করেছে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর ছাত্রলীগ।

৪ জানুয়ারি মঙ্গলবার সকালে মহানগরীর ২নং রেলগেইট এলাকায় অবস্থিত আওয়ামীলীগ কার্যালয়ের সামনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানায় ছাত্রলীগ। এছাড়াএ দুপুরে ছাত্রসমাজের আইডর একেএম অয়ন ওসমানের সার্বিক সহযোগিতায় এতিম ছাত্রদের নিয়ে মাদ্রাসায় দোয়া মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

এসময় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্যে বিশেষ দোয়া প্রার্থনা করা হয়। এছাড়া জেলা ও মহানগর ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ বিভিন্ন স্থানে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করেছেন।

এসময় উপস্থিত ছিলেন- জেলা ছাত্রলীগের সভাপতি আজিজুর রহমান আজিজ, সাধারণ সম্পাদক আশরাফুল ইসমাঈল রাফেল প্রধান, মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ, সাধারণ সম্পাদক হাসনাত রহমান বিন্দু, জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম রাব্বীন প্রান্ত, মহানগর ছাত্রলীগের যুগ্ম সম্পাদক হাবিবুর রহমান হাবিব, সাংগঠনিক সম্পাদক সায়েম শহীদ রেজা, ফয়সাল মৃধা, প্রচার সম্পাদক পিয়াস প্রধান সহ জেলা ও মহানগর ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা।