কাউন্সিলর প্রার্থী কবিরের লোকজনকে মারধর, রিয়াদ হাসানের বিরুদ্ধে থানায় অভিযোগ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ সি‌টি ক‌র্পো‌রেশন নির্বাচ‌নে ১৬নং ওয়ার্ড কাউ‌ন্সিলর প্রার্থী ব‌্যাড‌মিন্টন প্রতী‌কের মোঃ কবির হো‌সে‌নের নির্বাচনী পোস্টার সাটা‌নোর সময় তার দুই কর্মী‌কে প্রতিদ্বন্দী প্রার্থী রিয়াদ হাসা‌নের সমর্থকদের মারধর করার ঘটনায় নারায়ণগঞ্জ সদর ম‌ডেল থানা ও না‌সিক নির্বাচ‌নে দা‌য়িত্বরত রিটা‌র্নিং কর্মকর্তা বরাবর লি‌খিত অ‌ভি‌যোগ দা‌য়ের করা হ‌য়ে‌ছে।

সোমবার (৩ জানুয়া‌রি) দুপু‌রে কাউ‌ন্সিলর প্রার্থী মোঃ ক‌বির হো‌সে‌নের প‌ক্ষে লি‌খিত অ‌ভি‌যোগ দু‌টি দায়ের করা হয়।

লি‌খিত অ‌ভি‌যো‌গে উ‌ল্লেখ করা হয়, আমি মোঃ কবির হোসেন আগামী নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে ১৬ নং ওয়ার্ডের সাধারণ কাউন্সিলর পদপ্রার্থী হিসাবে ব্যাডমিন্টন মার্কা নিয়ে প্রতিদ্বন্ধীতা করছি। গত ০২/০১/২০২২ ইং তারিখে আনুমানিক সময় রাত ১১.৩০ ঘটিকায় আমার নির্বাচনীয় পোস্টার লাগানোর কাজে নিয়োজিত কর্মী (১) মোঃ আমির হোসেন (২৬), পিতা আলাবক্স, (২) মোঃ আরিফ হোসেন (৩০), পিতা- মোঃ জুলহাস, সাং- দেওভোগ এল.এন.এ রোড, নারায়ণগঞ্জকে ২ নং বাবুরাইল এলাকায় পোস্টার লাগানো অবস্থায় আমার প্রতিদ্ব‌ন্দি প্রার্থী মোঃ রিয়াদ হাসান ঘুড়ি মার্কার অজ্ঞাত নামা ৫/৬ জন কর্মীগণ পোস্টার লাগাতে বাঁধা প্রদান করে তাদের সন্ত্রাসী কায়দায় মারধর করে গুরুতর আহত করে এবং দেশীয় অস্ত্র-সন্ত্র পদর্শন করে ভয়-ভীতি প্রদান করে পোস্টার কাজে নিয়োজিত পোস্টারসহ ভ্যান গাড়ীটি রেখে দেয়।

পরবর্তী তারা আশে পাশের লোকজনের সাহায্যে নিয়ে নারায়ণগঞ্জ জেনারেল ভিক্টোরিয়া হাসপাতালে চিকিৎসা প্রদান করা হয়। পরবর্তী আমি উক্ত বিষয়টি নারায়ণগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জকে মোবাইল ফোনে অবগত করলে তিনি তৎক্ষনিক এস.আই সিরাজুল ইসলাম ও মিরাজকে ঘটনাস্থলে পাঠালে কাউকে না পেয়ে তারা উক্ত ভ্যান গাড়িটি জব্দ করে নিয়ে আসে। কিন্তু ভ্যান থাকা পোস্টার গুলি পাওয়া যায়নি। আমি নির্বাচনীয় ও অন্যান্য কাজে ব্যস্ত থাকায় এজহার দায়ের করতে বিলম্ব হইল।

এ‌দি‌কে, প্রতিপক্ষ প্রার্থী রিয়াদ হাসানের সমর্থকদের মারধরে আহত আমির ও আরিফ অভিযোগ করেন, রবিবার রাত সাড়ে ১২টায় নগরীর ২নং বাবুরাইল এলাকায় পোষ্টার সাটানোর সময় জনৈক মিঠুর নেতৃত্বে একদল যুবক ঘটনাস্থলে এসে আমির ও আরিফকে মারধর করে তাদের হাতে থাকা কাউন্সিলর প্রার্থী কবির হোসেনের পোষ্টারগুলো ছিনিয়ে নেয় এবং তাদেরকে মারধর করে পোষ্টার সাটানোর কাজে ব‍্যবহৃত মই ও ভ‍্যান গাড়িটি রেখে পিটাতে পিটাতে ঐ এলাকা থেকে চলে আসতে বাধ‍্যকরে। এরপর ঘটনাটি শুনে কাউন্সিলর প্রার্থী কবির হোসেন নারায়ণগঞ্জ সদর মডেল থানার ওসিকে ফোন যোগে ঘটনাটি জানালে ওসি দ্রুত ঘটনাস্থলে পুলিশ ফোর্স পাঠান।