২২নং ওয়ার্ডে সন্ত্রাসী আতংকে ভোটারগণ, ভোটের লড়াইয়ে স্মৃতি ও সুলতান!

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ২২নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী হিসেবে কোন সন্ত্রাসী বা সন্ত্রাসী বাহিনী লিডারকে ভোট দিয়ে কাউন্সিলর বানাবে না ওয়ার্ডবাসী। নির্বাচনকে ঘিরে ওয়ার্ডের প্রতিটি এলাকায় অস্ত্রধারী সন্ত্রাসীদের আনাগোনা এবং ঘুরাফেরা চলছে প্রকাশ্যে। এতে সাধারণ মানুষ আতঙ্কিত হয়ে উঠেছেন।

স্থানীয়রা দাবি করছেন, ২২নং ওয়ার্ডে আইনশৃঙ্খলা বাহিনীর কঠোর অবস্থান প্রয়োজন। এখানে নির্বাচনের শুরু থেকেই সন্ত্রাসীদের উৎপাত বেড়ে গেছে। সন্ত্রাসীরা প্রকাশ্যে বিভিন্ন এলাকার ভোটারদের হুমকি-ধমকি দিচ্ছে যে, তারা ভোট কেন্দ্র দখল করে জাল ভোট দিয়ে একজন সন্ত্রাসীকে বিজয়ী করবে।

স্থানীয়রা জানান, নারায়ণগঞ্জ সিটি নির্বাচনের ভোটগ্রহণ আগামী ১৬ই জানুয়ারি অনুষ্ঠিত হবে। ২২নং ওয়ার্ড এ নির্বাচনে কাউন্সিলর পদে প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৬জন প্রার্থী। এই ছয়জনের মধ্যে বর্তমান কাউন্সিলর সুলতান আহমেদ ভূঁইয়াও রয়েছেন। একই সঙ্গে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ২০১১ সালে সংরক্ষিত মহিলা আসনে নির্বাচিত সাবেক কাউন্সিলর ইসরাত জাহান খান স্মৃতি এবার সাধারণ কাউন্সিলর পদে নির্বাচন করছেন।

স্থানীয়রা বলছেন, ভোটের লড়াইয়ে থাকবেন সুলতান আহমেদ ভূঁইয়া এবং ইসরাত জাহান খান স্মৃতি। এরই মাঝে ভাগড়া দিয়েছে একজন সন্ত্রাসী। যে সন্ত্রাসীর ভয়ে আতঙ্কে রয়েছে পুরো বন্দরবাসী। তার সন্ত্রাসীতে পুরো নিয়ন্ত্রণে রয়েছে এলাকার চাঁদাবাজি, মাদক ব্যবসাসহ নানা অপরাধমূলক কর্মকাণ্ড। বন্দর ঘাট থেকে শুরু করে বিভিন্ন এলাকায় অটোরিকশা স্টান্ডসহ যানবাহন থেকে তার দিনভর চাঁদাবাজি। এসবই সেই সন্ত্রাসের মূল কর্মকান্ড যার কথাবার্তায় ভাব ভঙ্গিমায় সুস্পষ্ট তিনি একজন আপাদমস্তক মাদকাসক্ত। এমন একজন ব্যক্তি যখন কাউন্সিলর প্রার্থী হয়েছেন তখন ভয়ে আতঙ্কিত এলাকাবাসী।

ভোটারগণ বলছেন, এমন একজন সন্ত্রাসী মাদকাসক্ত মাদক ব্যবসায়ী চাঁদাবাজ একজনকে কাউন্সিলর প্রার্থী হিসেবে জানালেও এলাকাবাসী কাকে এসব বিষয় অভিযুক্ত করেছে সে বিষয়ে স্পষ্ট করেননি। সন্ত্রাসী ও সন্ত্রাসী বাহিনীর ভয়ে কেউ তার নাম বলতে সাহস পায়নি।

জানা গেছে, কাউন্সিলর প্রার্থী হিসেবে নির্বাচনে টিফিন ক্যারিয়ার প্রতীক নিয়ে সুলতান আহমেদ ভূঁইয়া, ঝুঁড়ি প্রতীক নিয়ে ইসরাত জাহান খান, ঠেলাগাড়ি প্রতীক নিয়ে কাজী জহিরুল ইসলাম, লাঠিম প্রতীক নিয়ে মোঃ শাহ আলম, ঘুড়ি প্রতীক নিয়ে মোহাম্মদ মাসুদ খান এবং রেডিও প্রতীক নিয়ে আব্দুল কুদ্দুস নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।