নাসিকের ৮নং ওয়ার্ডে ঘুড়ি মার্কা নিয়ে ভোটারদের দ্বারে দ্বারে কাউন্সিলর প্রার্থী খোকন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৮নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী দেলোয়ার হোসেন খোকন ঘুড়ি প্রতীকে পুরোদমে নির্বাচনী প্রচারণা চালিয়ে যাচ্ছেন। তিনি ভোট প্রার্থনায় সকাল থেকে মধ্যরাত পর্যন্ত প্রতিটা ঘরে ঘরে গিয়ে মা বোনদের কাছে ভোট প্রার্থনা করছেন। স্থানীয়রা বলছেন, তিনি বিএনপির রাজনীতিতে জড়িত থাকলেও বিএনপি’র বিশাল ভোটব্যাঙ্ক সহ অন্যান্য রাজনৈতিক দলের নেতাকর্মী, স্থানীয় মান্যগণ্য ব্যক্তিবর্গ, বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের ও সাধারণ মানুষের ভোট আদায়ে ব্যাপক প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

নাসিকের ৮নং ওয়ার্ডের মোঃ দেলোয়ার হোসেন খোকন ঘুড়ি প্রতীকের প্রার্থী ছাড়াও এখানে মোট ৮ জন কাউন্সিলর প্রার্থী রয়েছেন। অন্যান্য প্রার্থীরা হলেন- মিষ্টি কুমড়া প্রতীকে তারক নাথ সাহা, টিফিন ক্যারিয়ার প্রতীকে অ্যাডভোকেট মেহেবুব হাসান ফারুকী, লাঠিম প্রতীকে মোহাম্মদ মোহসীন ভূঁইয়া, ঠেলাগাড়ি প্রতীকে মোঃ সাগর প্রধান, করাত প্রতীকে বর্তমান কাউন্সিলর মোঃ রুহুল আমিন মোল্লা, ঝুঁড়ি প্রতীকে সোহেল রানা ও ব্যাডমিন্টন প্রতীকে সালাউদ্দিন।

নির্বাচনী প্রচারণার বিষয়ে কাউন্সিলর প্রার্থী দেলোয়ার হোসেন খোকন বলেন, আমি ইলেকশন লড়ছি জনগণের অধিকার আদায়ের জন্য। আমার এই ৮নং ওয়ার্ডবাসী সিটি কর্পোরেশনের যে সুবিধাগুলি রয়েছে তা থেকে সম্পূর্ণ বঞ্চিত। তাদের এই সুবিধাগুলি ফিরিয়ে দেওয়া এবং এই ওয়ার্ডের জনগণের সেবা করা আমার মূল লক্ষ্য।

তিনি বলেন, আমি কাউন্সিলর না হয়েও এই ওয়ার্ডের জনগণের সাথে ছিলাম এবং আমার মৃত্যুর আগ পর্যন্ত তাদের সেবা করে যেন যেতে পারি। আল্লাহপাক আমাকে সেই তৌফিক দান করুন। তবে আমি জনগণের কাছে যাচ্ছি এবং তাদের কাছে ব্যাপক সাড়া পাচ্ছি। আমি খুব আনন্দিত এবং বিজয়ের আশাবাদী।

তিনি আরো বলেন, আমি দেখতে পাচ্ছি এই ওয়ার্ডবাসী পরিবর্তন চায়। এটি একটি শুভ লক্ষণ। তারা নতুন মুখ দেখতে চায়। যারা তাদের পাশে থেকে ওয়ার্ডের উন্নয়ন করবে। তারা আগের মত আর ভুল করবেনা।

বিজয়ী হলে কি করবেন জানতে চাইলে তিনি বলেন, এই ওয়ার্ডের রাস্তাঘাট ছাড়া অন্য কোনো কাজই হয়নি। এই ওয়ার্ডে একটি প্রাথমিক চিকিৎসা লয় দরকার যাতে ওয়ার্ডবাসীর সেবা পায়। প্রতিটি এলাকায় একটি করে খেলার মাঠ প্রয়োজন। প্রতিটি এলাকায় মানুষ বিশুদ্ধ পানি থেকে বঞ্চিত। এছাড়াও বয়স্ক ভাতা, বৃদ্ধ ভাতা, বিধবা ভাতা ইত্যাদি সকল সুবিধা থেকেই এই ওয়ার্ডবাসী বঞ্চিত। আমি পাশ করলে সর্বপ্রথম এইগুলির প্রতি দৃষ্টি দিবো। আপনারা সকলে আমার জন্য দোয়া করবেন। আমি আমার এই ৮নং ওয়ার্ডবাসীর কাছে দোয়া চাই। আগামী ১৬ জানুয়ারি অবশ্যই আমার ওয়ার্ডের জনগণ আমাকে ভোট দিবে। ৮ দনং ওয়ার্ডবাসীর সেবা করার সুযোগ করে দিবে বলে আমি আশাবাদী।