১১নং ওয়ার্ডে হুমকি ধমকি উপেক্ষা করে ঘরে ঘরে ভোট প্রার্থনায় অহিদুল ইসলাম ছক্কু

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১১নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী অহিদুল ইসলাম ছক্কু ও তার নেতাকর্মীরা নির্বাচনী প্রচারণা চালাতে গিয়ে নানা বাধা-বিপত্তি এবং হুমকি-ধমকি ও হামলা-মামলার ভয়ে ভীতির শিকার হচ্ছেন। নিয়মিত অহিদুল ইসলাম ছক্কুন নেতাকর্মীদের এধরনের ভয়-ভীতি দেখানো হচ্ছে। তবে সকল বাধা-বিপত্তি অতিক্রম করে ভয়-ভীতি উপেক্ষা করে নির্বাচনে ঝুঁড়ি প্রতীকে ভোট প্রার্থনায় ঘরে ঘরে যাচ্ছেন কাউন্সিলর পদপ্রার্থী অহিদুল ইসলাম ছক্কু।

নাসিকের ১১নং ওয়ার্ডে কাউন্সিলর নির্বাচিত হলে ওয়ার্ডের সাধারণ মানুষের জন্য সুদমুক্ত ঋণ ব্যবস্থা চালু করবেন বলে ঘোষণা দিয়েছেন কাউন্সিলর প্রার্থী মো. অহিদুল ইসলাম ছক্কু। ১ জানুয়ারি শনিবার বাদ আসর নগর খানপুর এলাকায় নির্বাচনী প্রচারণাকালে তিনি এই ঘোষণা দেন।

এর কারণ ব্যাখ্যা করে তিনি বলেন, হতদরিদ্র মানুষগুলো বিভিন্ন এনজিও থেকে চওড়া সুদে ঋন নেয়ার ফলে সর্বসান্ত হয়ে পড়ছে। ঋনের কিস্তি পরিশোধ করতে না পেরে অনেকে এলাকা ছেড়ে চলে গেছেন। আবার এটিকে কেন্দ্র করে অনেকের সংসার পর্যন্ত ভেঙ্গে গেছে। যার ফলে চওড়া সুদের ঋন থেকে নিন্ম আয়ের মানুষগুলোকে রক্ষা করতেই ‘সুদমুক্ত ঋন ব্যবস্থা’ চালু করা হবে আমার পদক্ষেপ।

সুষ্ঠু ভোট হলে বিপুল ভোটে বিজয়ের প্রত্যাশা ব্যক্ত করে অহিদুল ইসলাম ছক্কু আরো প্রতিশ্রুতি দিয়ে বলেন, বিজয়ী হলে মাদক, সন্ত্রাস ও চাঁদাবাজি রোধকল্পে তিনি তার পুরো নির্বাচনী এলাকাকে আলোকিত করণ সহ সিসি ক্যামেরার আওতায় নিয়ে আসবেন। এছাড়া জলাবদ্ধতা থেকে জনগণকে স্থায়ীভাবে মুক্তি দিতে মাষ্টার প্লানের মাধ্যমে আধুনিক ড্রেনেজ ব্যবস্থা গড়ে তুলবেন বলেও জানান তিনি।

এ সময় এক প্রশ্নের জবাবে তিনি বলেন, প্রতিদ্বন্দ্বী একজন প্রার্থীর লোকজন তার কর্মী সমর্থকদের নানাভাবে ভয়ভীতি দেখিয়ে নির্বাচনী প্রচারণায় প্রতিবন্ধকতার সৃষ্টি করছে। এমনকি ১৬ তারিখে নির্বাচনের পর আমার কর্মী সমর্থকের এলাকা ছাড়া করার হুমকিও দেয়া হচ্ছে। তবে তিনি বা তার কর্মী সমর্থকরা বিচলিত নন বলে জানান তিনি।

জানাগেছে, ১১নং ওয়ার্ডে কাউন্সিলর পদে ঝুঁড়ি প্রতীহে অহিদুল ইসলাম ছক্কু ছাড়াও নির্বাচনে প্রতিদ্বন্ধিতা করছেন ব্যাডমিন্টন প্রতীকে আনোয়ার হোসেন মুক্তি, ঠেলাগাড়ি প্রতীকে এবিএম সাইফুল হাসান রিয়েল, লাঠিম প্রতীকে মোহসীন উল্লাহ, ঘুড়ি প্রতীকে শাহাদাত হোসেন ও ট্রাক্টর প্রতীকে সেলিম হোসেন হেনা।