আপনারা যেকোনো সময় ডাকলেই চলে আসবো, এটা আমার নির্বাচনী ওয়াদা: মিশাল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনের ১২নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মো. নাইম হোসেন মিশালের ঠেলাগাড়ি মার্কা প্রচারণায় উঠান বৈঠন অনুষ্ঠিত হয়েছে। ৩১ ডিসেম্বর শুক্রবার বিকেলে নগরীর চাষাঢ়া জামতলা মসজিদ রোড এলাকায় এই উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

এ সময় কাউন্সিলর প্রার্থী মিশাল বলেন, আল্লাহ আমাকে যতটুকু সামর্থ দিয়েছেন, আমি আমার সাধ্য অনুযায়ী মানুষের পাশে থেকে সহযোগিতা করে যাচ্ছি। জনপ্রতিনিধি যে হয় তার উপর বিরাট দায়িত্ব অপির্ত হয়। আর এই দায়িত্ব আল্লাহর পক্ষ থেকে আসে। জনগণের সেবা করাই হলো সবচেয়ে বড় দায়িত্ব।

তিনি বলেন, ১২নং ওয়ার্ডবাসী যদি আমাকে নির্বাচিত করে তাহলে কোন মানুষকে আমার কাছে যেতে হবে না। আমি আপনাদের ডাকে চলে আসবো। এটা আমার নির্বাচনী ওয়াদা। মানুষের ভোটের মাধ্যমে নির্বাচিত হতে পারলে একটি নির্দিষ্ট সময় করে প্রতিটি এলাকায় গিয়ে মানুষের কথা শুনবো। আপনাদের অসুবিধাগুলো বলার আগে আমি এসে জেনে যাবো। আর এটা জনপ্রতিনিধিদের দায়িত্ব। এই দায়িত্ব পালন করার বিষয়ে আমার সচেতন থাকবো। আপনারা আমাকে ঠেলাগাড়ি মার্কায় ভোট দিয়ে জয়ী করবেন বলে আমি বিশ্বাস করি। আর আমি আপনাদের মাঝে সেবক হয়ে কাজ করে যেতে চাই।

এসময় উপস্থিত ছিলেন- জামতলা মসজিদ পঞ্চায়েত কমিটির উপদেষ্টা হাফেজ কামাল, সভাপতি মজিবর রহমান, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, সহ-সভাপতি খোকন প্রধান, যুগ্ম সম্পাদক সুলতান খান, সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন জুয়েল, কোষাধ্যক্ষ রাকিব খান,প্রচার সম্পাদক বজলুর রহমান, সমাজ কল্যাণ সম্পাদক সেলিম সরদার, নূরে আলম রঞ্জু, ইঞ্জিনিয়ার জামান, আলগির কবির বকুল সহ স্থানী গণ্যমান্য ব্যক্তিবর্গ।