বন্দর থানায় বিভিন্ন অপরাধে ৭০ মামলা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের বন্দর থানায় মার্চ মাসে বিভিন্ন অপরাধে মামলা হয়েছে ৭০টি। এর মধ্যে মাদক মামলা দায়ের হয়েছে ৫২টি, নারী ও শিশু নির্যাতন দমন আইনে ২টি, ধর্ষণ মামলা ২টি, চুরি মামলা ২টি, অপমৃত্যু ১টি এবং অন্যান্য মামলা হয়েছে আরো ১২টি। তবে মার্চ মাসে বন্দর থানায় কোন হত্যাকান্ডের ঘটনা ঘটেনি।

থানা সূত্রে জানা গেছে, বন্দর থানায় দায়েরকৃত ৫২টি মাদক মামলায় ৮০জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। এর মধ্যে মাদক উদ্ধার হয়েছে ৫হাজার ৭’শ ১৩ পিছ ইয়াবা ট্যাবলেট, ১৫কেজি ১৫০ গ্রাম গাঁজা, ১০ বোতল ফেন্সিডিল, ১২লিটার মদ ও ৬ গ্রাম হেরোইন।

বন্দর থানা পুলিশ থানার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে সাঁজাপ্রাপ্ত ২ পলাতক আসামি ছাড়াও জিআর মামলার ওয়ারেন্টে ৪৩ জন এবং সিআর মামলার ওয়ারেন্টে ২০ জন আসামিকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করতে সক্ষম হয়েছে পুলিশ।

এ ব্যাপারে বন্দর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলাম বলেন, মার্চ মাসে বন্দর থানায় মাদক মামলা ৫২টি দায়ের হয়েছে। বন্দর থানা পুলিশ পেশাদারিত্বের সহিত কাজ করছে। আমরা চেষ্টা করছি বন্দর উপজেলাকে সন্ত্রাস ও মাদকমুক্ত করার জন্য। এ জন্য সকলের সহযোগীতা কামনা করি।