আইভীর নৌকায় ভোট চাচ্ছে বিএনপি নেতা সানু ও যুবদল নেতা সারোয়ার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচন যতই এগিয়ে আসতে দিনকে দিন নতুন নতুন ভিন্নমাত্রা যোগ হচ্ছে। একদিকে যখন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার স্বতন্ত্র প্রার্থী হয়ে দাবি করছেন-তার পক্ষে আওয়ামী লীগ জাতীয় পার্টি সহ সকল দলের নেতৃবৃন্দের তার প্রতি সমর্থন রয়েছে। অন্যদিকে এবার নতুন করে বিএনপি নেতাকর্মীরাও আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থীর পক্ষে নির্বাচনী প্রচারণায় নেমেছেন।

বিএনপির এসব নেতাকর্মীরা বলছেন, এলাকায় ঘুরে ঘুরে মেয়র আইভীর ভোট চাইতে হবে না, সাধারণ মানুষ আইভীকে নৌকা প্রতীকে এমনিতেই ভোট দিবে। এক্ষেত্রে তারা এ দাবি করছেন- এখানে মার্কা নয় আইভী মূল ফ্যাক্টর। নারায়ণগঞ্জবাসীর প্রয়োজনেই আইভীকে মেয়র নির্বাচিত করা দরকার। যে কারণে তারা মনে করেন দল-মত-নির্বিশেষে মেয়র আইভীকে নারায়ণগঞ্জবাসী তাদের প্রয়োজনে আবারও মেয়র নির্বাচিত করবেন।

জানা গেছে, আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী ডাক্তার সেলিনা হায়াত আইভীর পক্ষে নিয়মিত সিটি কর্পোরেশনের বিভিন্ন এলাকায় ভোট প্রার্থনা করে যাচ্ছেন মহানগর বিএনপি নেতা রফিকুল ইসলাম শানু, যিনি মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক এটিএম কামালের ঘনিষ্ঠজন হিসেবে পরিচিত। অন্যদিকে মেয়র আইভীর পক্ষে নিয়মিত গণসংযোগ করছেন সোনারগাঁও উপজেলা যুবদলের সাবেক যুগ্ন আহবায়ক গোলাম সারোয়ার বাদল, যাকে একসময় অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার ও তার ছোট ভাই মহানগর যুবদলের সাবেক সভাপতি সিটি কর্পোরেশনের ১৩নং ওয়ার্ড কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ এর চারপাশে দেখা যেতো।

এখন সেই এটিএম কামালের ঘনিষ্ঠজন রফিকুল ইসলাম শানু ও মাকসুদুল আলম খন্দকার খোরশেদের ঘনিষ্ঠজন গোলাম সারওয়ার বাদল প্রকাশ্যে আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী মেয়র আইভীর পক্ষে দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন। সিটি কর্পোরেশনের বিভিন্ন এলাকায় ভোট চাচ্ছেন। তারা দাবি করছেন মেয়র আইভীর ভোট চাইতে হবে না জনগণ তাকে ভোট দিবে এবং আবারো মেয়র হবেন।