ফখরুল সহ ১৫ জনের বিরুদ্ধে নারায়ণগঞ্জের আদালতে মামলার আবেদন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

প্রধানমন্ত্রীকে নিয়ে বিরূপ মন্তব্য করার অভিযোগ এনে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলালসহ ১৫ জনের বিরুদ্ধে নারায়ণগঞ্জের একটি আদালতে মামলার আবেদন করা হয়েছে।

জয়বাংলা মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি মো: আকরাম হোসেন বাদল নারায়ণগঞ্জ চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শামসাদ বেগমের আদালতে এ আবেদন করেন। ২২ ডিসেম্বর বুধবার মামলার আবেদন করা হলেও বৃহস্পতিবার পর্যন্ত আদেশ দেননি আদালত।

মামলার আবেদনে প্রধান আসামি করা হয়েছে বিএনপির যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলালকে। তার সাথে রয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, ইশরাক হোসেন, চাকরিচ্যুত মেজর দেলোয়ার হোসেন, নুরুল হক নুরু, মেজর (অব.) শহীদুল ইসলাম খান, মো. নুরে ইলিয়াস রিপন, এম রহমান মাসুম, আতিকুর রহমান সবুজ, জাহাঙ্গীর আলম, রেজাউল করিম, ইলিয়াস মোল্লা, জাকির হোসেন, শেখ মো. তিতুমীর আকাশ ও সাংবাদিক ইলিয়াস হোসেন।

বাদিপক্ষের আইনজীবী অ্যাডভোকেট নুরুল হুদা মামলার আবেদনের বিষয়টি নিশ্চিত করে বলেছেন, মোয়াজ্জেম হোসেন আলালসহ বিএনপি নেতারা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে বিরূপ মন্তব্য করেছেন। তারা দলীয় কর্মসূচি দিতে পারেন। কিন্তু প্রধানমন্ত্রীকে নিয়ে কুৎসা রটনা মেনে নেয়া যায় না।