মাসদাইর বাজার দোকানদার বহুমুখী সমবায় সমিতি লিমিটেড নির্বাচন সম্পন্ন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিনা প্রতিদ্বন্দ্বিতায় মাসদাইর বাজার দোকানদার বহুমুখী সমবায় সমিতি লিমিটেডের ৯টি পদের সকলেই নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) বিকেল ৩টায় মাসদাইর বাজার দোকানদার বহুমুখী সমবায় সমিতি লিমিটেডের কার্যালয়ে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিতদের নাম প্রকাশ করেন নির্বাচন পরিচালনা কমিটির দায়িত্ব প্রাপ্ত সভাপতি নারায়ণগঞ্জ জেলা সমবায় কার্যালয়ের পরিদর্শক ইসমত জেরিন। এছাড়াও মাসদাইর বাজার দোকানদার বহুমুখী সমবায় সমিতি লিমিটেডের নির্বাচন পরিচালনা কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করেছেন নারায়ণগঞ্জ জেলা সমবায় কার্যালয়ের পরিদর্শক মুহাম্মদ মুক্তার হোসেন ভূঁইয়া ও তাঁত বিশেষজ্ঞ বিমল কান্তি দাস।

বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিতরা হলেন সভাপতি পদে মো. শাহজাহান আহম্মদ প্রধান, সহ- সভাপতি পদে আঃ সালাম খন্দকার সেলিম, সাধারণ সম্পাদক পদে মোহাঃ জহিরুল আহসান, যুগ্ম সম্পাদক পদে মো. ইউনুস আলী, কোষাধ্যক্ষ পদে নাজমুল করিম টিটু, সদস্য পদে মো. বিপ্লব, এস এম মামুন, মো. সাজ্জাদ খন্দকার নয়ন ও মো. সালাউদ্দিন।

প্রসঙ্গত, গত ১ ও ২ ডিসেম্বর মনোনয়নপত্র বিতরণ শুরু হয়। মনোনয়নপত্র দাখিল করে ৬ ডিসেম্বর। বৈধ প্রার্থীর তালিকা প্রকাশ করে গত ২১ ডিসেম্বর। আগামী ৩০ ডিসেম্বর নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা ছিলো কিন্তু প্রতিটি পদে একজন করে প্রার্থী থাকায় সকলেই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।