মুন্সীগঞ্জে র‌্যাব-১১’র অভিযানে দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

র‌্যাব-১১ এর অভিযানে মুন্সীগঞ্জের গজারিয়া হতে ১১০ বোতল ফেন্সিডিল ও ৬ কেজি গাঁঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। মাদক বিক্রয়ের কাজে ব্যবহৃত মাইক্রোবাস জব্দ করা হয়। ১৮ ডিসেম্বর শনিবার বিকেলে এ তথ্য জানান র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার সহকারী পুলিশ সুপার রিজওয়ান সাঈদ জিকু।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিএসসি, আদমজীনগর, নারায়ণগঞ্জের একটি আভিযানিক দল ১৮ ডিসেম্বর শনিবার সকালে মুন্সীগঞ্জ জেলার গজারিয়া থানাধীন আনারপুরা বাসষ্ট্যান্ড এলাকায় অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে কুমিল্লা থেকে আগত ঢাকা অভিমুখী একটি মাইক্রোবাস তল্লাশী করে ১১০ বোতল ফেন্সিডিল এবং ৬ কেজি গাঁজাসহ ২ জন ছদ্মবেশী মাদক ব্যবসায়ীকে হাতে-নাতে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো- আসামী মোঃ শাহরিয়ার হোসেন ও মোঃ সোহাগ মজুমদার। এ সময় মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ১টি মাইক্রোবাস জব্দ করা হয়।

র‌্যাব আরো জানায়, গ্রেপ্তারকৃত আসামী মোঃ শাহরিয়ার হোসেন কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানাধীন সাতবাড়িয়া এলাকার আব্দুর রশিদ এর ছেলে এবং অপর আসামী মোঃ সোহাগ মজুমদার একই জেলার একই থানাধীন মেষতলী বাজার এলাকার বাবুল মজুমদার এর ছেলে।

প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, গ্রেপ্তারকৃতরা পরষ্পর যোগসাজশে মাইক্রোবাসের চালক ও যাত্রীর ছদ্মবেশ ধারন করে দীর্ঘদিন যাবৎ বিভিন্ন অভিনব কায়দায় নিষিদ্ধ মাদকদ্রব্য ফেন্সিডিল ও গাঁজা সংগ্রহ করে নিয়ে এসে ঢাকা, নারায়ণগঞ্জ ও এর আশপাশের এলাকায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে।