সোনারগাঁও বৈদ্যেরবাজার ইউনিয়নবাসীর ঘরে ঘরে মাহবুব সরকার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মাহবুব হোসেন সরকার ভোটারদের উদ্দেশ্যে বলেছেন, আমার মার্কা আনারস। মাঠে এখন আনারসের গণজোয়ার বইছে। আগামী ২৬ ডিসেম্বর নির্বাচনে ব্যালট বিপ্লবের মাধ্যমে তা প্রমাণিত হবে।

তিনি আরো বলেন, মাদকমুক্ত নেশামুক্ত, দূর্নীতিমুক্ত সন্ত্রাসমুক্ত সমাজ গঠন করাই আমার লক্ষ্য। রাজনীতি আমার নেশা- পেশা না। তাই মানুষের জন্য কাজ করতে চাই, মানুষের ভালবাসা অর্জন করতে চাই। সুযোগ দিলে সারাজীবন মানুষের পাশে থেকে গণমানুষের জন্য কাজ করবো। বৈদ্যেরবাজারকে আমি একটি ডিজিটাল ইউনিয়ন হিসেবে গড়ে তুলব, ইনশাআল্লাহ। সরকারের রুপকল্প ২০৪১ বাস্তবায়ন করার জন্য নিরলসভাবে কাজ করে যাব। আমি কথায় নয় কাজে বিশ্বাসী হতে চাই।

বৈদ্যেরবাজার ইউনিয়নে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী দু’বারের নির্বাচিত সাবেক চেয়ারম্যান মাহবুব হোসেন সরকার। তিনি এবার জয়ের দ্বারপ্রান্তে রয়েছেন বলে স্থানীয়দের দাবি। তিনি রাত দিন ভোটারদের ঘরে ঘরে যাচ্ছেন ভোট প্রার্থনায়। ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন তিনি।

১৭ ডিসেম্বর শুক্রবার বৈদ্যেরবাজার ইউনিয়নের ৩নং ওয়ার্ডের মনারবাগ হাড়িয়া এলাকায় মোয়াজ্জেম হোসেনের সভাপতিত্বে আলোচনা ও জনসংযোগের উঠান বৈঠকে উপরোক্ত কথাগুলো বলেন মাহবুব হোসেন সরকার। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁও পৌর মেয়র সাদেকুর রহমান ভূইয়া, বিশেষ অতিথি হিসেবে ছিলেন আব্দুল বাসেদ মেম্বার শিকদার।