র‌্যাবের অভিযানে ফতুল্লায় অনলাইন জুয়াড়ি গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের ফতুল্লা থানা এলাকায র‌্যাব -১১ অভিযান চালিয়ে এক অনলািইন জুয়াড়িকে গ্রেপ্তার করেছে। ১৮ ডিসেম্বর শনিবার দুপুরে এ তথ্য জানান র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার ও সহকারী পুলিশ সুপার রিজওয়ান সাঈদ জিকু।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে গত ১৭ ডিসেম্বর শুক্রবার রাতে র‌্যাব-১১, সিপিএসসি, আদমজীনগর নারায়ণগঞ্জ এর একটি আভিযানিক দল নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানাধীন শিবু মার্কেট এলাকায় অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে অনলাইন জুয়াড়ি মোঃ ইব্রাহীম হোসেনকে গ্রেপ্তার করা হয়। সে কুমিল্লা জেলার চান্দিনা থানাধীন রসূলপুর এলাকার আলমগীর হোসেনের ছেলে। এ সময় তার দখল হতে অনলাইনে অবৈধ জুয়া খেলায় ব্যবহৃত ১টি মোবাইল ফোন জব্দ করা হয়।

র‌্যাব আরো জানায়, নারায়ণগঞ্জের ফতুল্লা থানাধীন শিবু মার্কেট এলাকায় একজন অনলাইন জুয়াড়ি অনলাইন ভিত্তিক বিভিন্ন জুয়ার সাইট ব্যবহার করে অবৈধ অর্থ লেনদেনের মাধ্যমে নিয়মিত জুয়া খেলে আসছে। র‌্যাব-১১ কর্তৃক নিবিড় গোয়েন্দা নজরদারীর ভিত্তিতে উক্ত অনলাইন জুয়াড়িকে সনাক্তপূর্বক অভিযান পরিচালনা করে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, সরকার কর্তৃক অনুমোদনহীন ও অবৈধ আর্থিক লেনদেনের মাধ্যমে অনলাইন জুয়ার সাইট ব্যবহার করে দীর্ঘদিন যাবৎ সে বিভিন্ন জুয়াড়িদের সাথে অনলাইনে জুয়া খেলে আসছিল। এই ধরনের অবৈধ অনলাইন জুয়াড়ি’দের বিরুদ্ধে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে।