নির্বাচনী প্রতিশ্রুতি রক্ষা করলেন সাইফউল্লাহ বাদল

সান নারায়ণগঞ্জ টুযেন্টিফোর ডটকম:

জনগণকে নির্বাচনের পূর্বে দেয়া প্রতিশ্রুতি রক্ষা করলেন ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি ও কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম সাইফউল্লাহ বাদল। তিনি নির্বাচনের আগে ফরায়েজীকাকান্দা এলাকায় গণসংযোগ করতে গিয়ে জনগনকে কথা দিয়েছিলেন নির্বাচনে নির্বাচিত হতে পারলে প্রথমে ফরায়েজীকান্দার জনগনের সাথে দেখা করবো। নির্বাচিত হওয়ার পর সাইফউল্লাহ বাদল সর্ব প্রথম ফরায়েজীকান্দার জনগণের সামনে হাজির হয়েছেন। তিনি জনগণের যত সমস্যা রয়েছে তা সমাধান করার আশ্বস্ত করেছেন।

১৬ ডিসেম্বর বৃহস্পতিবার রাতে কাশিপুর ফরায়েজীকান্দা মসজিদ সংলগ্ন মাঠে ফরায়েজীকান্দা সমাজ কল্যান পরিষদের আয়োজনে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রথান অতিথি সাইফউল্লাহ বাদল ফরায়েজীকান্দাবাসীকে আশ্বস্ত করেন। এলাকার যত সমস্যা আছে আগামী ৫ বছরে সকল সমস্যা সমাধান করার ঘোষণা দেন তিনি।

সাইফউল্লাহ বাদল বলেন, ফরায়েজীকান্দাববাসীর দাবি একটি প্রাইমারী স্কুল, কবরস্থান এবং জলাবদ্ধতা নিরসন। তাই আমি বলতে চাই স্কুল করতে সরকারী নিয়ম অনুযায়ী যা করার করে জনগনকে সাথে নিয়েে স্কুলের ব্যবস্থা করে দিবো ইনশায়াল্লাহ। আর জলাবদ্ধতা নিরসনে যা যা করার তাই করে দিবো। ফরায়েজীকান্দায় ড্রেন রয়েছে তাই এই এলাকায় জলাবদ্ধতা হওয়ার কথা নয়। জলাবদ্ধতা নিরসনে ড্রেনের সমস্যা থাকলে খুব অল্প সময়ের মধ্যে তা ব্যবস্থা করা হবে। আর কবরস্থান করতে যা যা দরকার তাই করা হবে। এলাকার সকলের সাথে আলোচনার মাধ্যমে কবরস্থান করার উদ্যোগে নেয়া হবে।

তিনি আরো বলেন, আমি চেয়ারম্যান হয়ে গত ৫ বছরে কাশিপুরে কতটুকু উন্নয়ন করেছি আমার চেয়ে কাশিপুরবাসী ভাল বলতে পারবেন। যে রাস্তা দিয়ে মানুষ পায়ে হেটে চলাচলের কষ্ট হতো সেই রাস্তা দিয়ে মানুষ গাড়ি দিয়ে চলাচল করছে। উন্নয়নের সার্থে এবারো জনগন আমাকে ভোট দিয়ে চেয়ারম্যান হিসাবে নির্বাচিত করেছেন। তাই আগামী ৫ বছরে কাশিপুরকে আধুনিক নগরী হিসাবে গড়ে তোলার চেষ্টা করবো। কাশিপুরকে এমন ভাবে সাজাতে চাই যাতে করে শহর কিংবা অন্য এলাকার লোক এসে কাশিপুর বাড়ি নির্মাণ করে বসবাসের ইচ্ছাপোষন করেন।

অনুষ্ঠানে ফরায়েজীকান্দা সমাজ কল্যাণ পরিষদের সভাপতি আলী আক্কাস সরদারের সভাপতিত্বে বিশিষ্ট শিল্পপতি আনোয়ার হোসেন, ফতুল্লা থানা আওয়ামীলীগের সহসভাপতি আশরাফুল আলম, শিক্ষা বিষয়ক সস্পাদক হুমায়ন কবির রতন, কাশিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আইয়ুব আলী, সাধারণ সস্পাদক এমএ সাত্তার, স্থানীয় সমাজ সেবক সলিম মোল্লা প্রমুখ।

ছাত্রলীগ নেতা রাসেল আহম্মেদ ও ছাত্রলীগ নেতা আরনানের পরিচালনায় আরো উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামীলীগের সহপ্রচার সম্পাদক রেহান শরীফ বিন্দু, কাশিপুর ইউনিয়ন ৫নং ওয়ার্ড মেম্বার হাবিবুর রহমান হাবিব, ৪.৫.ও ৬নং ওয়ার্ডের মহিলা মেম্বার তাসলিমা আক্তার, ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি নুরুল আমিন, বিশিষ্ট ব্যবসায়ী জয়নাল আবেদনীন, ক্লাবের সহ-সভাপতি লাল মিয়া, কাজী সাইফুল ইসলাম প্রমূখ।