আওয়ামীলীগে যোগদান করেই আবারো নৌকা ডুবানোর মিশনে সামসুল আলম

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

আওয়ামীলীগের নৌকা ডুবিয়ে আওয়ামীলীগে যোগদান। আওয়ামীলীগে যোগদান করেই আবারো নৌকা ডুবানোর মিশনে নেমেছেন সোনারগাঁও উপজেলার নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান সামসুল আলম সামসু। এবার তিনি বৈদ্যেরবাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের নৌকা ডুবাবে মাঠে নেমেছেন। তিনি গত ২৮ নভেম্বর অনুষ্ঠিত নোয়াগাঁও ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের নৌকা ডুবিয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে চেয়ারম্যান নির্বাচিত হোন। এরপর জাতীয় পার্টি থেকে আওয়ামীলীগে যোগদান করেন।

জানাগেছে, আগামী ২৬ ডিসেম্বর সোনারগাঁও উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ। এখানে আওয়ামীলীগের নৌকা প্রতীকের প্রার্থী আল-আমিন সরকারের প্রতিদ্বন্ধি প্রার্থী হিসেবে নির্বাচনে লড়াইয়ে নেমেছেন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী বর্তমান চেয়ারম্যান আব্দুর রউফ ও সাবেক চেয়ারম্যান মাহাবুব সরকার।

এদিকে সদ্য আওয়ামীলীগে যোগদানকারী নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান সামসুল আলম নৌকা ডুবাতে স্বতন্ত্র প্রার্থী মাহাবুব সরকারের পক্ষে প্রকাশ্যে নির্বাচনী মাঠে নেমেছেন।

স্থানীয়রা জানান, নোয়াগাঁও ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী থেকে জয়লাভ করেন সামসুল আলম। ওই সময় তিনি নারায়ণগঞ্জ জেলা জাতীয়পার্টির যুগ্ম আহ্বায়ক ও সোনারগাঁও উপজেলা জাতীয় পার্টির সহ-সভাপতি ছিলেন। নোয়াগাঁও ইউনিয়নে স্থানীয় জাতীয় পার্টির এমপি লিয়াকত হোসেন খোকার মৌন সমর্থন নিয়ে নৌকার প্রার্থী আব্দুল বাতেন, স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী বর্তমান চেয়ারম্যান ইউসুফ দেওয়ান, স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী সাবেক চেয়ারম্যান দেওয়ান উদ্দিন চুন্নুকে পরাজিত করে চেয়ারম্যান নির্বাচিত হোন সামসুল আলম। চেয়ারম্যান নির্বাচিত হওয়ার ২দিন পরই তিনি উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আহবায়ক কমিটির আহ্বায়ক সামসুল ইসলাম ইসলাম ভুইয়ার হাতে ফুল দিয়ে আওয়ামীলীগে যোগদান করেন। আওয়ামীলীগে যোগদানের দিন রাতেই তিনি আড়াইহাজার উপজেলায় একটি ওয়াজ মাহফিলে সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগ ও আওয়ামীলীগ নেতাদের নিয়ে বিষোদগার করে বক্তব্য রাখেন।