নাসিকের ১৮নং ওয়ার্ডে এমএইচ মামুনের প্রচারণায় নারীদের ব্যাপক অংশগ্রহণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়াণগঞ্জ সিটি কর্পোরেশন (নাসিক) নির্বাচনে ১৮নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী এমএইচ মামুন পুরোদমে নির্বাচনী প্রচারণা চালিয়ে যাচ্ছেন। মনোনয়ন ফরম সংগ্রহের আগে থেকেই নির্বাচনী মাঠ তিনি চাঙ্গা করে তুলেছেন। এলাকার প্রতিটি ঘরে ঘরে মা-বোনদের দোয়া প্রার্থনায় ছুটে চলছেন। ইতিমধ্যে তিনি বেশকটি শোডাউন করে বেশ আলোচিত হয়েছেন। যেখানে শত মত নারীদের অংশগ্রহণ দেখা গেছে। অন্যান্য সম্ভাব্য কাউন্সিলর প্রার্থীদের সেভাবে দেখা না গেলেও ভোটারদের উপর নির্ভর করে মানুষের মন জয় করার চেষ্টা করছেন মামুন।

তার নির্বাচনী প্রচারণায় নারীদের ব্যাপক অংশগ্রহণের বিষয়ে কাউন্সিলর প্রার্থী এমএইচ মামুন বলেন, বাঙ্গালী জাতির মূল শক্তি হলো মায়েরা। তাই আমি আমার মা ও বোনদের সাথেই নির্বাচনী কাজ শুরু করেছি।

তিনি এলাকাবাসীর উদ্দেশ্যে বলেন, আমি দীর্ঘদিন দেশের বাহিরে ছিলাম। কিন্তু শেষ বয়সে আপনাদের সেবা করার লক্ষ্যে দেশে এসেছি। এটা কি আমার অপরাধ? আমাকে ভোট দিলে আমার সাইন আনতে নাকি কানাডা যেতে হবে এটা কোন কথা? এটা একটা হাস্যকর ব্যাপার। আমি আর কানাডা যাবো না। আর যারা আমাকে নিয়ে মিথ্যা অপবাদ ছড়াচ্ছে তাদের জবাব আপনারা দিবেন। প্রতিটি ঘরে ঘরে কম করে হলেও আমার দুইটা ভোট আছে। শহীদনগর আছে, নলুয়াপাড়া আছে, আলামিননগর আছে, ঋষিপট্টিতে আছে। অতএব ভয় পাবার কিছু নাই।

তিনি আরো বলেন, আমি চাই আমাদের ওয়ার্ডে সামাজিক সংগঠন গড়ে উঠুক। সামাজিক সংগঠন গড়ে উঠলে মুরুব্বিরা একসাথে বসে আলোচনা করুক কে ভালো আর কে এই ওয়ার্ডের উন্নয়ন করতে পারবেন।শহীদনগর, আলামিননগর ও আমার জন্মস্থান নলুয়াপাড়ায় একটাই সমস্যা পানির। আমাকে আপনারা ভোট দিয়ে নির্বাচিত করুন। আমি চাই আমার এলাকার উন্নয়ন। যুব সমাজের সুস্থ্য জীবনধারা। আমার এলাকাকে চাই মাদকমুক্ত করতে।

নাসিক ১৮নং ওয়ার্ডের অন্য প্রার্থীদের দ্বারা জীবননাশের হুমকি দেয়া হচ্ছে- এমন মামুন বলেন, এক প্রার্থী আমার জীবনের হুমকি দিয়েছে। আমি নাকি নমিনেশন জমাই দিতে পারবো না। আল্লাহর রহমতে ইতিমধ্যে আমি নমিনেশন ফরম কিনেছিও জমা দিয়েও দিয়েছি।