নারায়ণগঞ্জের ১ মন্ত্রী ও ৪ এমপির প্রতি তৈমূর আলমের হুশিয়ারী

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ও নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার। ১৩ ডিসেম্বর সোমবার সকালে নারায়ণগঞ্জ জেলা নির্বাচন অফিস থেকে নেতাকর্মীদের নিয়ে তিনি মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

মনোনয়ন ফরম সংগ্রহ শেষে তৈমূর আলম খন্দকার সিটি করপোরেশনের বর্তমান মেয়র সেলিনা হায়াত আইভীর নানা ব্যর্থতার চিত্র তুলে ধরে বলেন, আমেরিকায় হকার আছে, তাহলে নারায়ণগঞ্জে কেন হকার থাকবেনা? জনগণ সুন্দর রাস্তা দিয়ে হাটবে আবার হকারও থাকতে হবে। নতুবা এই হাজার হাজার হকারদের পরিবারের কি হবে? এখানে রুটি রুজির ব্যাপার। হকারদের পুনর্বাসন করতে হবে।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকা এমপি ও মেয়রের আওতাধীন এলাকা উল্লেখ করে তিনি বলেন, এখানে এমপি ও মেয়রের মধ্যে সমন্বয় না থাকলে কাঙ্খিত উন্নয়ন সম্ভব না।

নারায়ণগঞ্জের একজন মন্ত্রী ও বাকি ৪ জন এমপিকে উদ্দেশ্য করে তিনি হুশিয়ারি দিয়ে বলেন, আপনারা নির্বাচনে আচরনবিধি লঙ্ঘন করবেন না। যার যার অবস্থানে থাকবেন। আইন লঙ্ঘন করবেন না। আইন লঙ্ঘন করলে আইনের হাতে হাতকড়া পড়বে।

নারায়ণগঞ্জের ডিসি এসপি নৌকা মার্কা হয়ে গেছেন বলেন অভিযোগ তুলে তিনি বলেন, আপনারা প্রজাতন্ত্রের কর্মচারী। জনগণের পক্ষে কাজ করুন। আপনারা সরকারি দলের পক্ষ হয়ে কাজ করছেন। আমরা জনগণ, আমাদের টেক্সের টাকায় আপনারা চলেন। জনগণের পক্ষে কাজ করুন।

এ সময় তৈমূর আলম খন্দকারের সঙ্গে ছিলেন- বিএনপির প্রবীণ নেতা আব্দুল মজিদ খন্দকার, জামাল উদ্দীন কালু, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মনিরুল ইসলাম রবি, নজরুল ইসলাম পান্না মোল্লা, বন্দর থানা বিএনপির সভাপতি নুরউদ্দীন আহমেদ, ফতুল্লা থানা বিএনপির সাবেক সভাপতি খন্দকার মনিরুল ইসলাম সহ বিপুল সংখ্যক বিএনপির শীর্ষ পর্যায়ের নেতাকর্মী।