থানায় ঢুকে পুলিশের সঙ্গে ছাত্রলীগ কর্মীদের তাফালিং, এএসআই ক্লোজড

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার পুুলিশ স্টেশনে ঢুকে স্থানীয় ছাত্রলীগের নেতাকর্মীদের তাফালিংয়ের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে পড়েছে। ভিডিওতে দেখা গেছে থানার ভিতরে ঢুকে পুলিশ কর্মকর্তাদে হুমকি ধমকি দিচ্ছেন ছাত্রলীগের নেতাকর্মীরা। তবে এ ঘটনায় একজন এএসআইকে ক্লোজড করা হয়েছে। একটি সাধারণ ডায়েরি (জিডি) করাকে কেন্দ্র করে থানার ভিতরে পুলিশ ও ছাত্রলীগের নেতাকর্মীদের এমন লংকান্ড ঘটেছিল বলে জানাগেল।

জানাগেছে, ২৯ মার্চ শুক্রবার রাতে আড়াইহাজার থানা পুুলিশের সঙ্গে ছাত্রলীগের কর্মীদের তুমুল বাকবিতন্ডার ঘটনা ঘটে থাকে। পরবর্তীতে বিষয়টি জেলা পুলিশ সুপার হারুন অর রশীদকে জানানো হলে এএসআই শরিফকে রাতেই ক্লোজড করা হয়।

আড়াইহাজার সরকারি সফর আলী কলেজ ছাত্র-ছাত্রী সংসদের নামধারী জিএস আল-আমিন এ ঘটনার মূল হোতা। ঘটনার সময় কয়েকজন পুলিশ সদস্যকে থানার বাইরে পেলে দেখে নেবে হুমকি ধমকি দিয়ে যায় আল আমিনের সঙ্গে থাকা কয়েকজন ছাত্রলীগের উচ্ছঙ্খল কর্মী।

ওই ঘটনাস্থলে উপস্থিত ছিলেন- এসআই মোস্তাফিজ, এসআই হেলাল, এএসআই আউয়াল ও এএসআই মোস্তফা। এসআই মোস্তাফিজ ঘটনার সময় আল-আমিনের শার্টের কলারে ধরে টানাটানি করেছেন বলে অভিযোগ করা হয়েছে।

ঘটনার বিষয়ে জানতে আল-আমিনের সঙ্গে মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।

এদিকে আড়াইহাজার থানা পুলিশের ভারপ্রাপ্ত আক্তার হোসেন ‘সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম’কে বলেন, ঘটনার সময় আমি থানায় ছিলামনা। আমি এসপি স্যারের সঙ্গে একটি মিটিংয়ে ছিলাম। কে দোষী এখনই আমি বলতে পারছিনা। বিষয়টি তদন্ত করে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে। তবে আমার দৃষ্টিতে আল আমিন ছেলেটি ভাল। আমি এ বিষয়টি মাননীয় এমপি মহোদয়ের সঙ্গেও শেয়ার করেছি।’