ফতুল্লার আজমেরীবাগ ১নং রোড পঞ্চায়েত কমিটির উদ্যোগে মশক নিধন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সদর উপজেলাধীন ফতুল্লার আজমেরীবাগ ১ নং রোড পঞ্চায়েত কমিটির উদ্যোগে মশক নিধন অভিযানের উদ্বোধন করা হয়েছে। ২১ নভেম্বর রবিবার বিকেলে পঞ্চায়েত কমিটির নিজস্ব উদ্যোগে কেনা ফগার মেশিন দিয়ে এলাকার বিভিন্ন স্থানে ঘুরে ঘুরে মশার ওষুধ ছিটানো হয় এবং এখন থেকে এ কার্যক্রম নিয়মিত পরিচালিত হবে বলে জানিয়েছেন পঞ্চায়েত কমিটির নেতারা।

মশক নিধন কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আজমেরীবাগ ১নং রোড পঞ্চায়েত কমিটির সভাপতি ও ইয়ার্ণ মার্চেন্ট অ্যাসোসিয়েশনের সহ-সভাপতি মোজাম্মেল হক, পঞ্চায়েত কমিটির সাধারণ সম্পাদক আনোয়ারুল হক, সহ-সভাপতি মুন্সি ইলিয়াস আহমেদ, সাংগঠনিক সম্পাদক আব্দুর রহমান, কোষাধ্যক্ষ আবু হানিফসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এসময় পঞ্চায়েত কমিটির সভাপতি মোজাম্মেল হক বলেন, সম্প্রতি ডেঙ্গুর উপদ্রব বেড়ে যাওয়ায় এডিস মশা নিধনে আজমেরীবাগ ১ নং রোড পঞ্চায়েত কমিটির নিজেদের উদ্যোগে ফগার মেশিন কেনা হয়েছে এবং নিয়মিত এই মেশিন দিয়ে মশার ঔষধ ছিটানো হবে। যাতে করে মশার উপদ্রব থেকে এলাকাবাসীকে রক্ষা করা যায়। আমি আশা করবো আমাদের এই উদ্যোগ দেখে নারায়ণগঞ্জের বিভিন্ন এলাকার পঞ্চায়েত কমিটি এ ধরনের ব্যবস্থা গ্রহণ করবে যাতে করে ডেঙ্গু রোগের প্রাদুর্ভাব থেকে এলাকাবাসীকে রক্ষা করা যায়।