মুন্সীগঞ্জের নীরব হত্যা মামলার দুই আসামি গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

র‌্যাব-১১ এর অভিযানে মুন্সিগঞ্জের লৌহজং থানায় সংগঠিত চাঞ্চল্যকর ও নৃশংস নীরব হোসেন (১৬) হত্যা মামলার দুই আসামী আলাল ও আরিফকে গ্রেপ্তার করা হয়েছে। ২০ নভেম্বর শনিবার বিকেলে এ তথ্য জানান র‌্যাব-১১ এর কোম্পানী কমান্ডার উপ-পরিচালক একেএম মুনিরুল আলম।

তিনি জানান, গত ১ ফেব্রুয়ারী মুন্সীগঞ্জ জেলার লৌহজং থানাধীন কুমারভোগ পূনর্বাসন প্রজেক্টের পিছনের সীমানার দেয়ালের বাহিরে ঢালী বাড়ীর পুকুরের পূর্ব পাড়ে নিরব হোসেনের গলাকাটা অর্ধগলিত লাশ পাওয়া যায়।

উক্ত ঘটনায় আসামী- রাব্বি, আলাল ও আরিফকে বিরূদ্ধে নিহতের বাবা মোঃ নাঈম হোসেন বাদী হয়ে লৌহজং থানায় একটি হত্যা মামলা দায়ের করেন, যার মামলা নং-০১, তারিখ-০১/০২/২০১৯। এই ঘটনা স্থানীয় সকল গণমাধ্যমে সংবাদ আকারে প্রকাশিত হয় ও ব্যাপক আলোড়ন সৃষ্টি করে।

তিনি আরও জানান, তাদের গ্রেপ্তারে র‌্যাব-১১ এর একটি গোয়েন্দা দল ছায়া তদন্ত শুরু করে। এরই ধারাবাহিকতায় ২০ নভেম্বর শনিবার র‌্যাব-১১ এর একটি চৌকস আভিযানিক দল পৃথক দুইটি অভিযান পরিচালনা করে উক্ত চাঞ্চল্যকর ও লোমহর্ষক হত্যাকান্ডের আসামী আলাল ও আরিফকে ডিএমপি, ঢাকার রামপুরা থানাধীন রামপুরা বাজারস্থ ওয়াপদা রোড এলাকা হতে গ্রেপ্তার করা হয়।