সন্ত্রাসীকে ভয় করিনা, আঁচর দিলে তারা দাড়িয়ে থাকতে পারবেনা: সুফিয়ান

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও বন্দর উপজেলা পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী একেএম আবু সুফিয়ান বন্দরবাসীর উদ্দেশ্যে বলেছেন, আমি কোন সন্ত্রাসী ক্যাডারকে ভয় করি না। আমি ভয় করি একমাত্র আল্লাহকে। যদি বন্দরবাসীর উপর কেউ আঁচর দেয় তাহলে তারা দাড়িয়ে থাকতে পারবেনা। ২৯ মার্চ শুক্রবার বন্দরের একটি নির্বাচনী প্রস্তুতির অনুষ্ঠানে অনেকটা হুংকার দিয়ে এমনটাই বলেছেন সুফিয়ান।

একেএম আবু সুফিয়ান বন্দরবাসীর উদ্দেশ্যে বলেছেন, আমি কোন সন্ত্রাসী, ক্যাডারকে ভয় করি না। না কোন নেতাকে ভয় করি। আমি ভয় করি পরাক্রমশালী আল্লাহকে। আপনাদের বলে যাই আপনারা আমার জন্য কাজ করুন। যদি কেউ আপনাদের গাঁয়ে নির্বিচারে একটা আচঁর দেয় তাহলে তারা দাঁড়িয়ে থাকতে পারবেনা। অতএব চিন্তা করবেননা সৎ ও সত্যের জয় হবেই। মাননীয় প্রধানমন্ত্রী যদি আমাকে মনোনয়ন দেন তাহলে আমি আমার দ্বারা এই বিশ্বনেত্রীর সুনামে একটু আচর লাগতে দিবনা।

তিনি আরও বলেন, আমি আপনাদের কাছে এসেছি আপনাদের মতামত জানতে। আপনারা যদি আমাকে গ্রীন সিগনাল দেন তাহলে আমি নির্বাচন করব৷ আমি কোন ক্ষমতা লোভী নেতা হতে চাইনা। আমি গণমানুষের নেতা হতে চাই।

সুফিয়ান বলেন, আল্লাহ আমাকে অনেক দিয়েছেন। অর্থ সম্পদের লোভ করে কি হবে? টাকা পয়সা তো আর পরকালে কাজে আসবেনা৷ ইনশাআল্লাহ আমাকে যদি আপনাদের সেবা করার সুযোগ করে দেন তাহলে কথা দিচ্ছি আপনাদের নিরাশ করবানা।

২৯ মার্চ শুক্রবার সন্ধ্যায় বন্দর উপজেলা পরিষদের আগামী নির্বাচন উপলক্ষে বন্দর কলাগাছিয়া ইউনিয়নের চরঘারমোড়া এলাকার ব্যবসায়ী শাহজালাল মিয়ার বাড়িতে ক্ষিণঘারমোড়া ও চরঘারমোড়া এলাকাবাসীর উদ্যোগে আয়োজিত এক মতবিনিময় সভার প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন- চরঘারমোড়া ও ক্ষিণ ঘারমোড়া এলাকার বিশিষ্ট সমাজ সেবক এটিএম গোলাম কিবরিয়া, ক্ষিণ ঘারমোড়া পাকা জুম্মা মসজিদেত সভাপতি আলমাছ আহমেদ, সাধারণ সম্পাদক আশেক মাহমুদ, সমাজ সেবক আলকাছ সরদার, শহিদুল্লাহ মিয়া, লিখন, জয়নাল উদ্দিন, কলাগাছিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শাহিন তাহেরী সিনহা, বিশিষ্ট সমাজ সেবক শাহজালাল মিয়া, আলতা মাসুল ইসলাম মিলন, আমানউল্লাহ, মোঃ শাহাদাত, মোমেন, আশিক, জানে আলম, সবুজ, শাহ আলম ও অপু প্রমূখ।