খালেদা জিয়ার সুস্থতা কামনায় ফতুল্লার উত্তর মাসদাইরে দোয়া

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী অসুস্থ খালেদা জিয়ার সুস্থতা কামনায় কেন্দ্রীয় যুবদলের ঘোষিত কর্মসূচি অনুযায়ী নারায়ণগঞ্জ জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম ভূঁইয়ার উদ্যোগে দিনব্যাপী কুরআন খতম ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

১৯ নভেম্বর শুক্রবার বিকেলে নারায়ণগঞ্জের উত্তর মাসদাইরে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময়ে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার শারীরিক সুস্থতা এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সু- স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় দোয়া করা হয়।

এসময়ে দোয়া মাহফিল অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সহ- সাধারণ সম্পাদক আবদুল জব্বার, শাহবাগ থানা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মিজানুর রহমান বিল্লাল, নারায়ণগঞ্জ জেলা যুবদলের সহ-সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান, জেলা যুবদল নেতা মাহফুজ শাহান মাহফুজুর রহমান ফয়সাল, যুবদল নেতা আলমগীর হোসেন, আলী আজগর ন্যান্সী, মানিক হোসেন পক্কু, আমজাদ গাজী, মহানগর ছাত্রদলের সহ-সভাপতি হামিদুর রহমান সুমন, নাজিম পারভেজ অন্ত, ফতুল্লা থানা যুবদলের সদস্য আবুল হাসান পিয়েল, ফতুল্লা ইউনিয়ন যুবদলের যুগ্ন সাধারন সম্পাদক মো. শাহিন, বক্তাবলী ইউনিয়ন যুবদলের আহ্বায়ক আমির হোসেন, সদর থানা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক সাইফ মোঃ আকাশ, ফতুল্লা থানা ছাত্রদল নেতা পিয়াস, স্বেচ্ছাসেবক দল নেতা রুহুল আমিন, আমিনুল ইসলাম প্রমুখ।