সোনারগাঁয়ে নৌকার পক্ষে ভোট প্রার্থনায় শিরিন বেগম

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফো্র ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ সমর্থিত প্রার্থীর পক্ষে মাঠে নেমেছেন নারায়ণগঞ্জ জেলা মহিলা লীগের সভাপতি অধ্যক্ষ শিরিন বেগম। ১৩ নভেম্বর শনিবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত উপজেলার বিভিন্ন স্থানে তিনি তার কর্মী সমর্থকদের নিয়ে আলোচনা সভা ও উঠান বৈঠক করেন।

সোনারগাঁ উপজেলা মহিলালীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য অ্যাডভোকেট নুরজাহানের সভাপতিত্বে উপজেলা পরিষদ চত্বরে আলোচনা নির্বাচন সংক্রান্ত সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ জেলা মহিলা লীগের সভাপতি অধ্যক্ষ শিরিন বেগম।

এ সময় বিশেষ অতিথি ছিলেন সোনারগাঁ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য মাহমুদা আক্তার ফেন্সি। আলোচনা সভায় আওয়ামীলীগ সমর্থিত প্রার্থীর পক্ষে জনসংযোগ ও উঠান বৈঠকের বিভিন্ন কৌশল নিয়ে আলোচনা করা হয় এবং কর্মপরিকল্পনা তৈরি করা হয়।

প্রধান অতিথি অধ্যক্ষ শিরিন বেগম বলেন, আমরা জেলা মহিলা আওয়ামী লীগ ও সোনারগাঁ উপজেলা মহিলা আওয়ামী লীগ সিদ্ধান্ত নিয়েছি সোনারগাঁ উপজেলার ইউনিয়ন পরিষদের নির্বাচনে দল সমর্থিত বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক শেখ হাসিনার একনিষ্ঠ কর্মীদের পক্ষে কাজ করছি এবং তাদেরকে ভোট দিয়ে বিজয়ী করার আহবান জানাচ্ছি।

এ সময় আওয়ামীলীগ নেতা মারুফুল ইসলাম ঝলকসহ সোনারগাঁ উপজেলা মহিলা আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন। পরে উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের পরমেশ্বরদীসহ বেশ কয়েকটি স্থানে অধ্যক্ষ শিরিন বেগম এর নেতৃত্বে আওয়ামী সমর্থিত প্রার্থীর পক্ষে উঠান বৈঠক করা হয়।