কুতুবপুরে ভোটারদের মাঝে ব্যাপক সাড়া ফেলেছেন অনামিকা হক প্রিয়াংকা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লা থানাধীন কুতুবপুর ইউনিয়ন পরিষদের ৪, ৫ ও ৬নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা মেম্বার পদপ্রার্থী অনামিকা হক প্রিয়াংকা অবিরাম নির্বাচনী প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন। তার পুরোদমে পুুরোদস্তর নির্বাচনী প্রচারণায় ভোটারদের মাঝে ব্যাপক সাড়া ফেলেছেন তিনি।

নির্বাচনী প্রচারণা শেষে বলেছেন, আমার মা সর্বদা মানুষের সেবা করে গেছেন। আমিও মানুষের সেবা করতে চাই। আমার মা যখন অসুস্থ হয়ে হাসপাতালে যান তখন মা আমাকে বলেছিলেন আমি যদি ফিরে আসি তাহলে আমি আমার জনগণের জন্য সব করবো, আর যদি ফিরে না আসি তাহলে তুমি আমার জনগণকে দূরে ফেলে দিওনা। আর মায়ের নির্দেশেই আমি আমার ব্যাংকের চাকুরি ছেড়ে দিয়ে আমার মায়ের কথা রেখেছি। আমি যদি ব্যাংকে চাকরি করতাম তাহলে কিন্তু এককালীন অনেক টাকা পাইতাম কিন্তু আমি সেই চাকরি ছেড়ে মানুষের সেবাই কাজ করছি। এখন জনগণের সেবা করাই আমার লক্ষ্য।

এসময় অনামিকা ভোটারদের উদ্দেশ্যে আরো বলেন, আপনাদের সেবা করার জন্য অল্প সুযোগ আমি পেয়েছিলাম। এর মাঝেই ছিলো মহামারী করোনা আর এই করোনার সময়ে আমি আমার জীবন বাজি রেখে দিন রাত মানুষের সেবা করেছি। পানি ভেঙ্গেও মানুষের বাড়ি গিয়ে খোঁজ খবর নিয়েছি, আমি আমার সাধ্যানুসারে মানুষের পাশে থেকেছি।

তিনি বলেন, আপনাদের সেবা করার জন্য আমি নির্বাচন করছি, আপনারা যদি আপনাদের মূল্যবান ভোট দিয়ে আমাকে আবার সুযোগ করে দেন, তাহলে আমি আপনাদের নিকট কৃতজ্ঞ থাকবো। আমার মা-বাবা কেউ পৃথিবীতে নেই, আপনাদের মাঝে আমি আমার বাবা-মাকে খুঁজি। তাই আপনাদের সেবা করার সুযোগটা আমি চাই। দয়া করে আমাকে আপনাদের ভোট ভিক্ষা দিবেন। আজ এখানে অনেক লোক এসেছে কেউ ভোটার আবার কেউ ভোটার না সবার আন্তরিকতা দেখে আমি মুগ্ধ সবাইকে আমার অন্তর থেকে কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।