আড়াইহাজারে ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি সন্ত্রাসী হামলার শিকার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার হাইজাদী ইউনিয়নের সাবেক সভাপতি আনোয়ার হোসেনকে কুপিয়ে জখম করেছে সন্ত্রাসীরা।

স্থানীয়রা জানান, ১ নভেম্বর সোমবার রাতে সাড়ে ৮টার দিকে হাইজাদী ইউনিয়নের ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ আনোয়ার হোসেন ও তার দুই বন্ধু মনির হোসেন-মামুনকে সঙ্গে নিয়ে লতব্দী বাজার হতে নিজ বাড়ি নারান্দী ফেরার পথে ১৫/১৬ জন সন্ত্রাসী লতব্দী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের কাছে তারা পথরোধ করে এবং অকথ্য ভাষায় গালমন্দ করে।

আনোয়ার প্রতিবাদ করলে সন্ত্রাসী হায়দার আলী তার সাথে থাকা ধারালো দা দিয়ে তাকে কুপিয়ে গুরতর জখম করে। ওই সময় সন্ত্রাসী শাহ-আলম ওরফে লাদেন, আসিফ, সুজন,ফারুক, সাদিকুর সহ অন্যান্য সন্ত্রাসীরা মামুন ও মনিরকেও এলোপাতারী পিটিয়ে আহত করে।

তখন তাদের ডাক চিৎকারে আশে পাশের লোকজন ছুটে আসলে তারা পালিয়ে যায়। পালিয়ে যাওয়ার সময় আনোয়ারের গলায় থাকা একটি চেইন এবং নগদ ১০হাজার টাকা সন্ত্রাসীরা ছিনিয়ে নিয়ে যায়। গুরত্বর আহত অবস্থায় আনোয়ারকে উদ্ধার করে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার তাকে ঢামেক হাসপাতালে রেফার্ড করেন।

আনোয়ারের বড় বোন রাশিদা বেগম অভিযোগ করেন, ইউপি নির্বাচনের প্রার্থী সমর্থনকে কেন্দ্র করে সন্ত্রাসীরা আমার ভাইকে পুর্ব পরিকল্পিতভাবে এ সন্ত্রাসী হামলা চালিয়েছে।