কাশিপুরের চরাঞ্চলকে উপ-শহরে পরিনত করবো: নৌকার প্রার্থী বাদল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

কাশিপুর ইউনিয়নের চরাঞ্চলকে উপ-শহরে পরিনত করার ঘোষণা দিয়েছেন ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি ও কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম সাইফউল্লাহ বাদল। তিনি বলেছেন, আমি চেয়ারম্যান নির্বাচিত হয়ে গত ৫ বছরে মধ্যনরসিংপুর, চর কাশিপুর সহ চরাঞ্চলের রাস্তাঘাটে যে উন্নয়ন করেছি তা জনগন তা বলতে পারবেন। এ অঞ্চলে উন্নয়ন করার পরও আমার কাছে মনে হচ্ছে আমি তেমন উন্নয়ন করতে পারিনি। আরো উন্নয়ন দরকার। ফের চেয়ারম্যান নির্বাচিত হতে পারলে উপ-শহরে পরিনত করবো ইনশায়াল্লাহ।

৩১ অক্টোবর রবিবার বিকেলে চরকাশিপুর এলাকায় আওয়ামীলীগের মনোনীত প্রার্থী নির্বাচন পরিচালনা কমিটির উদ্দ্যেগে উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে সাইফউল্লাহ বাদল এসব কথা বলেন।

তিনি আরো বলেন, চরাঞ্চলের মানুষের দীর্ঘদিনের একটাই দাবি কাশিপুর কদম আলী স্কুল হতে চরকাশিপুর এলাকার বাশের সাকো ব্রীজ নির্মান করা। এই ব্রীজ হলে এ অঞ্চলে ব্যাপক উন্নয়ন হয়ে শহরের সাথে সংযোগ হবে। তাদের এই দাবিকে আমি বাস্তবায়ন করতে চাই। আগামীতে ফের চেয়ারম্যান নির্বাচিত হলে ব্রীজটি নির্মান করে দিবো ইনশায়াল্লাহ। আর আমি জনগনের সেবক সারা জীবন জনগনের সেবক হয়ে বেচে থাকতে চাই।

সাইফউল্লাহ বাদল আরো বলেন, কাশিপুরবাসী শান্তিপ্রিয় মানুষ। তারা সব সময় চায় শান্তিতে বসবাস করার জন্য। আমি কাশিপুরের সন্তান হিসাবে কাশিপুরবাসীকে শান্তিতে বসবাসের ব্যবস্থা করার চেষ্টা করেছি এবং যতদিন বেচে থাকবো ততদিন তা করে যাবো। আর আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমানের জন্য সকলের কাছে দোয়া প্রার্থনা করেন তিনি।

অনুষ্ঠানে স্থানীয় সমাজ সেবক সিরাজুল ইসলাম মাদবরের সভাপতিত্বে ছাত্রলীগ নেতা রিয়াজ উদ্দিন কবিরের সঞ্চালনায়ে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি বাবু চন্দন শীল, ফতুল্লা থানা আওয়ামীলীগের সহসভাপতি আশরাফুল আলম, গিয়াস উদ্দিন, শিক্ষা বিষয়ক সম্পাদক হুমায়ন কবির রতন, সহপ্রচার সম্পাদক রেহান শরীফ বিন্দু, কাশিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আইয়ুব আলী, সাধারণ সস্পাদক এমএ সাত্তার প্রমুখ।

অনুষ্ঠানটি কাশিপুর ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সাংগঠনিত সম্পাদক মো: জুয়েল হোসেন সহ তার বন্ধু মহলের সার্বিক তত্বাবধানে আরো উপস্থিত ছিলেন কাশিপুর ক্লাবের সভাপতি গোলাম হায়দার, কাশিপুর ইউনিয়ন ৩নং ওয়ার্ড মেম্বার শামীম আহম্মেদ, ২নং ওয়ার্ড মেম্বার এমদাদুল হক খোকা, সংরক্ষিত মেম্বার হেলেনা বেগম, ফতুল্লা থানা ছাত্রলীগের সহসভাপতি শরীয়তউল্লাহ বাবু প্রমূখ।