সিদ্ধিরগঞ্জে র‌্যাবের অভিযানে দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ সাইনবোর্ড এলাকায় র‌্যাব-১১ অভিযান চালিয়ে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। তাদের কাছ থেকে ৭ কেজি ৬’শ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। ৩০ অক্টোবর শনিবার বিকেলে এ তথ্য জানান র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার এএসপি মোঃ রিজওয়ান সাঈদ জিকু।

তিনি জানান, ২৯ অক্টোবর সকালে র‌্যাব-১১ এর একটি আভিযানিক দল নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন সাইনবোর্ড এলাকায় অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী মোঃ জসিম ও স্বপন মিয়াকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃত জসিম চাঁদপুর জেলার কচুয়া থানার ভিয়েরা এলাকার মৃত আসমত আলীর ছেলে এবং স্বপন একই এলাকার মৃত লোকমান মিয়ার ছেলে। গ্রেপ্তারকৃত আসামীদের হেফাজত হতে গাঁজা ৭ কেজি ৬ গ্রাম উদ্ধার করা হয়।

র‌্যাব জানায়, গত ২৯ অক্টোবর র‌্যাব-১১ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ল নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন সাইনবোড এর উত্তর পার্শ্বে ঢাকা হতে চট্টগ্রামগামী মহাসড়কের গ্রীন লাইন (প্রাঃ) লিঃ বাস কাউন্টার এলাকায় উপস্থিত হয়। র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে কতিপয় ২ জন লোক প্লাষ্টিকের ব্যাগ হাতে দৌড়ে পালানোর চেষ্টা করে। এরুপ দেখে র‌্যাব কর্তৃক তাদেরকে ধরা হয়। পালানোর কারণ জিজ্ঞাসা করলে সন্তোষজনক উত্তর না পাওয়ায় তাদেরকে তল্লাশী করা হয়। তাদের হাতে থাকা প্লাষ্টিকের ব্যাগ হতে মাদকদ্রব্য (গাঁজা- ৭.৬ কেজি) পাওয়া যায়।

র‌্যাব আরও জানায়, আটককৃত মাদক ব্যবসার সাথে জড়িত আসামীরা দীর্ঘদিন ধরে নারায়ণগঞ্জ, কুমিল্লা এবং ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে মাদক ক্রয় বিক্রয় করে আসছিল। মাদকের করাল গ্রাস থেকে যুব সমাজ তথা দেশকে বাঁচাতে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে।