আড়াইহাজারের বিশনন্দী ইউনিয়নে নৌকা প্রতীক প্রত্যাশী আরজু মিয়া

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার বিশনন্দী ইউনিয়নের আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশী আরজু মিয়া। তিনি ওই ইউনিয়নের সাবেক মেম্বার সুরুজ মিয়ার ছেলে।

স্থানীয়রা জানান, মোঃ আরজু মিয়া দীর্ঘদিন বিশনন্দী ইউনিয়নেরে আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করে যাচ্ছেন। তার রয়েছে যতেষ্ট সুনাম। বাংলাদেশ আয়ামী লীগের পরিবার ও বীর মুক্তিযুদ্ধা পরিবারের সন্তান শিক্ষানুরাগী দুঃসময়ের আওয়ামী লীগের রাজপথের লড়াকু সৈনিক গরীব দুখী মানুষের প্রিয় মুখ আরজু মিয়া।

আরজু মিয়ার পরিবারটি বিশনন্দী ইউনিয়নবাসীর কাছে দানবীর হিসেবে পরিচিত। ইতিমধ্যে তিনি ইউনিয়নের আওয়ামী লীগ নেতা কর্মীদের সাথে নিয়ে গণসংযোগ এবং উঠান বৈঠক করে সকলের প্রিয় মুখ হয়ে উঠেছেন। তাকে নিয়ে হাঠ-বাজার এবং চায়ের দোকান গুলোতে শুরু হয়েছে নানা গুঞ্জন। আলোচনার শীর্ষে এখন আরজু মিয়া।

তিনি বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যদি আমাকে মনোনয়ন দেন এবং আমি যদি চেয়ারম্যান নির্বাচিত হই তাহলে আমার রাজনৈতিক নেতা এমপি নজরুল ইসলাম বাবুর সাহায্য সহযোগীতায় বিশনন্দী ইউনিয়নের উন্নয়নের লক্ষে কাজ করে যাবো। মাদক মুক্ত সমাজ এবং দুর্নীতি মুক্ত দেশ গড়ার লক্ষে কাজ করব।

সর্বশেষ তিনি আরও বলেন, আমি জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সৈনিক হয়ে দেশ ও দশের সেবা করে যেতে চাই।