যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকীতে নারায়ণগঞ্জে বিএনপি নেতা সজলের দোয়া

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিএনপির সহযোগী সংগঠন জাতীয়তাবাদী যুবদলের ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা করে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম সজলের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে।

২৭ অক্টোবর বুধবার বিকেলে নগরীতে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময়ে বিএনপির সাবেক রাষ্ট্রপতি বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত ও চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুস্থতা এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সু- স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় দোয়া করা হয়। পরে যুবদলের নেতাকর্মীদের নিয়ে কেক কেটে যুবদলের ৪৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেন মনিরুল ইসলাম সজল।

এসময়ে আরও উপস্থিত ছিলেন মহানগর যুবদলের সাবেক সহ- সভাপতি হারুন অর রশিদ লিটন, যুগ্ম সাধারণ সম্পাদক নূরে এলাহী সোহাগ, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক এরশাদ আলী, বন্দর উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক শাহাদুল্লাহ মুকুল, মহানগর ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি রাফি উদ্দিন রিয়াদ, সাংগঠনিক সম্পাদক শেখ মাগফুর ইসলাম পাপন, যুগ্ম সম্পাদক শরিফুল ইসলাম সজিব, মহানগর ছাত্রদলের সাবেক সহ-সভাপতি কামরুল হাসান রনি, সদর থানা ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক জাহিদ খন্দকার, মহানগর ছাত্রদলের সদস্য মো. মাসুদ, জুনায়েদ মোল্লা জনি, মহানগর স্বেচ্ছাসেবক দলের সহ-সাংগঠনিক সম্পাদক মোশারফ হোসেন, সিদ্ধিরগঞ্জ থানা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক ইমরান আহমেদ তুষার, সদর থানা ছাত্রদলের যুগ্ম আহবায়ক ওয়াসিম আহম্মেদ হৃদয়, বন্দর থানা ছাত্রদলের যুগ্ম আহবায়ক আল মামুন, সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক শাহাদাৎ হোসেন, শাহাদাৎ হোসেন রনি প্রমুখ।