‘নৌকার প্রার্থী ভোটের দিন সরষে ফুল দেখবেন’

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে জাতীয় পার্টির লাঙ্গল প্রতীকের প্র্রার্থী বর্তমান চেয়ারম্যান দেলোয়ার হোসেন প্রধাণ বলেছেন, আমি দীর্ঘ দশটি বছর আপনাদের সেবায় নিয়োজিত ছিলাম, আপনাদের গোলামী করেছি। আপনাদের সুখে দুঃখে পাশে ছিলাম। আমার প্রাণপ্রিয় এমপি বীর মুক্তিযোদ্ধা একেএম সেলিম ওসমান ভাইয়ের বদৌলতে অনেক উন্নয়ন কাজ এই কলাগাছিয়ায় হয়েছে। রাস্তা-ঘাট, মসজিদ মাদ্রাসা ও শিক্ষাখাতে ব্যাপক উন্নয়ন হয়েছে। হয়তো আর কলাগাছিয়া ইউনিয়নে ৫% কাজ বাকি রয়েছে। যদি আল্লাহ কামিয়াব করে কলাগাছিয়ায় আর রাস্তার কাজ নিয়ে চিন্তা করতে হবে না। আপনারা আমার জন্য দোয়া করবেন।

২৫ অক্টোবর সোমবার বিকেলে বন্দর উপজেলাধীন কলাগাছিয়া ইউনিয়নস্থ মোহনপুর এলাকায় নির্বাচনি উঠান বৈঠকে তিনি এসব কথা বলেন।

আওয়ামীলীগের নৌকা প্রতীকের প্রার্থী কাজিম উদ্দীন প্রধানকে উদ্দেশ্য করে তিনি বলেন, আমার প্রতিদ্বন্ধি শ্রদ্বেয় কাজিম ভাই আমার মুরুব্বি। উনি আমার বাবার মত। তিনি নির্বাচনি বৈতরণি পাড় হতে কলাগাছিয়ার মা বোনদের গ্যাস দেয়ার স্বপ্ন দেখাচ্ছেন। যেখানে প্রধানমন্ত্রী সরকারিভাবে গ্যাস সংযোগ বন্ধ রেখেছে। সেখানে কিভাবে তিনি গ্যাস দিবে। ওনার ভাওতাবাজি জনগণ আর খায় না। নির্বাচনে হেরে যাওয়ার ভয়ে আবোল তাবোল বলছেন৷কলাগাছিয়ার জনগণ কখনো তাকে ভোট দিবেনা। আগামী ১১ নভেম্বর নির্বাচনে তিনি চোখে সরষে ফুল দেখবে। আপনারা কোন প্রতারকের ফাঁদে পা দিবেন না। নির্বাচনে আপনাদের ভোটে লাঙ্গল নিরংকুশ জয় পাবে ইনশাল্লাহ।

মোহনপুর এলাকার সমাজ সেবক রিপন মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- জেলা জাতীয় পার্টির আহ্বায়ক সানাউল্লাহ সানু, জেলা স্বেচ্ছাসেবক পার্টির আহ্বায়ক গিয়াসউদ্দিন চৌধুরী, জেলা যুব সংহতি’র আহ্বায়ক রিপন ভাওয়াল, মহানগর যুব সংহতির আহ্বায়ক মোঃ রুমান, সদস্য সচিব মাহমুদুল হাসান জনি, জাপা নেতা সামসুদ্দিন প্রধাণ, নুর নবী উসমানী, সরদার আবু তালেব, জেলা যুব সংহতি সহ-সভাপতি লিয়াকত আলী, সুমন প্রধাণ, যুগ্ম সম্পাদক প্রদিপ চন্দ্র দাস প্রমূখ।