আগামী ৩০ অক্টোবর শনিবার সোনারগাঁও প্রেস ক্লাবের বিশেষ সাধারণ সভা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের ঐতিহ্যবাহী সাংবাদিক সংগঠন সোনারগাঁও প্রেস ক্লাবের বিশেষ সাধারণ সভার তারিখ ঘোষণা করা হয়েছে।

২৪ অক্টোবর রবিবার দুপুরে সোনারগাঁও উপজেলা পরিষদ চেয়ারম্যানের কার্যালয়ে অনুষ্ঠিত এ সভায় ক্লাবের সকল সদস্যের মতামতের ভিত্তিতে এ তারিখ নির্ধারণ করা হয়।

সোনারগাঁও প্রেস ক্লাবের বর্তমান কমিটির মেয়াদ শেষ হয়ে যাওয়ায় ক্লাবের উপদেষ্টা অ্যাডভোকেট সামসুল ইসলাম ভূঁইয়া, ফিরোজ হোসেন মিতা ও সাইফুল ইসলাম রিপনের উপস্থিতিতে বিশেষ সাধারণ সভার তারিখ আগামী ৩০ অক্টোবর শনিবার নির্ধারণ করা হয়।

ওই দিন সভায় প্রেস ক্লাবের নির্বাচন অনুষ্ঠানের তারিখ ও নির্বাচন কমিশন গঠন করা হবে। নির্বাচিত নির্বাচন কমিশন ওই দিনই প্রেস ক্লাবের নির্বাচনী তফসিল ঘোষণা করবেন।

সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ক্লাবের সাবেক আহ্বায়ক মাসুদ শায়ান, সহ-সভাপতি ফজলে রাব্বী সোহেল, সাধারণ সম্পাদক আল আমিন তুষার, যুগ্ম সম্পাদক হাসান মাহমুদ রিপন, প্রচার ও প্রকাশনা সম্পাদক খায়রুল আলম খোকন, সাংবাদিক কল্যান সম্পাদক দীপন সরকার, ক্রীড়া সম্পাদক মশিউর রহমান, নির্বাহী সদস্য মনির হোসেন, নির্বাহী সদস্য হীরালাল বাদশা।

অন্যান্য সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন আবু বকর সিদ্দিক, মোক্তার হোসেন মোল্লা, রবিউল হুসাইন, মাহবুবুল ইসলাম সুমন, মিজানুর রহমান মামুন, হারুন অর রশিদ, আনোয়ার হোসেন, শামসুল আলম তুহিন, মাহবুবুর রহমান, আক্তার হাবীব ও হুমায়ুন কবির প্রমূখ।