রূপগঞ্জে পরিবহনে চাঁদাবাজির দায়ে একজন গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের রূপগঞ্জের তারাবো এলাকায় পরিবহন থেকে চাঁদাবাজির দায়ে একজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। ২৩ অক্টোবর শনিবার বিকেলে এ তথ্য জানান র‌্যাব-১১ এর কোম্পানি অধিনায়ক লেঃ কমান্ডার মাহমুদুল হাসান।

তিনি জানান, ২৩ অক্টোবর দুপুরে র‌্যাব-১১, সিপিএসসি এর অভিযানে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানাধীন তারাবো এলাকায় চলাচলরত লেগুনার চালক ও হেলপারদের ক্ষয়ক্ষতির ভয় দেখিয়ে ও হুমকি প্রদর্শণ করে চাঁদাবাজি করার সময় ১ জন চাঁদাবাজকে হাতে-নাতে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত চাঁদাবাজ হলো মোঃ উজ্জ্বল। সে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানাধীন তারাবো দক্ষিণপাড়া এলাকার মৃত সাহাজ উদ্দিন এর ছেলে। উক্ত অভিযানে গ্রেপ্তারকৃত আসামীর দখল হতে চাঁদাবাজির নগদ ১ হাজার ৭০০ টাকা উদ্ধার করা হয়।

র‌্যাব জানায়, গ্রেপ্তারকৃত আসামী চাঁদাবাজ চক্রের সক্রিয় সদস্য। সে দীর্ঘদিন যাবৎ নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানাধীন তারাবো এলাকায় মহাসড়কে চলাচলরত বিভিন্ন লেগুনার চালক ও হেলপারদের জানমালের ক্ষয়ক্ষতি ও ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক গাড়িপ্রতি দৈনিক ৮০ টাকা থেকে ১০০টাকা করে অবৈধ চাঁদা আদায় করে আসছিল। কোন লেগুনার চালক বা হেলপার চাঁদা দিতে অস্বীকার করলে গ্রেপ্তারকৃত আসামী তাদের মারধরসহ জীবন নাশের হুমকি প্রদান করে আসছিল। চাঁদাবাজি বন্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।