মোগরাপাড়ায় বিভিন্ন খাতে হাজী সোহাগ রনির আর্থিক সহায়তা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলার মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের আগামী নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি হাজী শাহ মোহাম্মদ সোহাগ রনি অসুস্থ্য মানুষদের চিকিৎসা সেবায় এগিয়ে আসছেন। তিনি অসুস্থ রোগীদের চিকিৎসার জন্য আর্থিক সহায়তা প্রদান করে আসছেন। একই সঙ্গে তিনি যুব ও ছাত্র সমাজকে খেলাধুলার প্র্রতি আগ্রহী করে তুলতে খেলার মাঠ হিসেবে জমি ভাড়া নিয়ে দিয়েছেন।

জানাগেছে, ২২ অক্টোবর শুক্রবার ‘কলম ধরো জীবন গড়ো, মাদক ছাড়ো খেলা ধরো’ এই শ্লোগানে মোগরাপাড়া ইউনিয়নের ৮নং ওয়ার্ডের দলদার গ্রামের ছাত্র যুব সমাজের খেলাধুলার জন্য জমি মাঠ হিসেবে ব্যবহারের জন্য ভাড়া করে দিয়েছেন হাজী সোহাগ রনি। এক বছরের জন্য জায়গাটি ভাড়া নিয়ে নে তিনি।

মোগরাপাড়া ইউনিয়নের ৪নঙ ওয়ার্ডের কাবিলগঞ্জ এলাকার শারীরিকভাবে অসুস্থ্য দুলাল দাসের চিকিৎসার জন্য আর্থিক সহায়তা করেন তিনি।

মোগরাপাড়া ইউনিয়নের ৮নং ওয়ার্ডের আশ্রব্দী গ্রামের কিডনি রোগে আক্রান্ত বিপ্লব দাসের চিকিৎসার জন্য আর্থিক সহায়তা প্রদান করেন তিনি।

এ ছাড়াও ৪নং ওয়ার্ডের বিন্নিপাড়া এলাকার শফিউদ্দীনের চোখের অপারেশন ও তার মেয়ের বিয়ের জন্য আর্থিক সহায়তা প্রদান করেছেন তিনি।