উচিৎপুরাবাসীর সেবার ব্রত নিয়ে নৌকা প্রত্যাশি চেয়ারম্যান প্রার্থী জয়নাল আবেদীন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী আওয়ামীলীগের নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশিরা পুরোদমে নির্বাচনী মাঠে নেমেছেন।  যাদের মধ্যে অন্যতম মোঃ জয়নাল আবেদীন যিনি উচিৎপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী নৌকা প্রতীক প্রত্যাশি।

তিনি উপজেলা যুবলীগের সহ-সভাপতির পদে রয়েছেন।  একই সঙ্গে তিনি বাড়ৈপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি ও উপজেলা দলিল লেখক সমিতির সিনিয়র সহ-সভাপতি পদে রয়েছেন।  নির্বাচনকে সামনে রেখে ইতিমধ্যে নির্বাচনী মাঠ তিনি ঘুছিয়ে নিয়েছেন।  রয়েছেন এখন নৌকা প্রতীকের লড়াইয়ে ব্যাপক আলোচনায়।

স্থানীয়রা জানান, চেয়ারম্যান প্রার্থী জয়নাল আবেদীন ওই ইউনিয়নের বাড়ৈপাড়া গ্রামের আবদুর জাব্বারের ছেলে।  আওয়ামী পরিবারের এই সন্তান হিসেবে মোঃ জয়নাল আবেদীন (বি.এস.এস) আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মাঝি হয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়ে উচিৎপুরা ইউনিয়নের উন্নয়ন এবং জনগণকে সেবা দেয়ার লক্ষে প্রচারনা চালিয়ে যাচ্ছেন। অতীতেও সমাজ সেবামুলক কাজে রয়েছে তার এবং পরিবারের বিশেষ অবদান।  ইতিমধ্যে বিভিন্ন গ্রামের পাড়া মহল্লায় তরুণ রাজনীতিবিদ হিসাবে তাকে নিয়ে শুরু হয়েছে ব্যাপক আলোচনা।

উপজেলা আওয়ামীলীগ আয়োজিত বিভিন্ন মিটিং মিছিলে সক্রিয় অংশগ্রহণে তিনি আরো জনপ্রিয় হয়ে উঠেছেন।  প্রতিদিনই ওই ইউনিয়নের গ্রামে, পাড়া-মহল্লায় আওয়ামীলীগ নেতা ও মুরুব্বিদের নিয়ে গণসংযোগ এবং উঠান বৈঠক করছেন।

নির্বাচনের বিষয়ে তিনি বলেন, আমি বাংলাদেশ আওয়ামীলীগের একজন ক্ষুদ্র কর্মী হিসেবে আসন্ন উচিৎপুুরা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকা প্রতীক চাইবো।  দল যদি আমাকে মনোনয়ন দেন, ইনশাহআল্লাহ আমি চেয়ারম্যান নির্বাচিত হবো।  চেয়ারম্যান নির্বাচিত হয়ে আমাদের নেতা নারায়ণগঞ্জ-২ আসনের মাননীয় সংসদ সদস্য নজরুল ইসলাম বাবুর সহযোগীতায় আমি উচিৎপুড়া ইউনিয়নের সাধারণ মানুষের পাশে থেকে শিক্ষার মান উন্নয়ন, মাদক নিয়ন্ত্রন, ভুমিদস্যুতা, দুর্নীতি ও বাল্যবিবাহ রোধে কাজ করবো এবং তরুণদের কর্মসংস্থানের জন্য কাজ করে যাবো।  উচিৎপুরা ইউনিয়ন হবে মডেল ইউনিয়ন।

তিনি আরও বলেন, আমি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সৈনিক হয়ে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার একজন ক্ষুদ্র কর্মী হয়ে দেশ ও দশের সেবা করতে চাই।