নারায়ণগঞ্জ সদর ও সিদ্ধিরগঞ্জে র‌্যাবের অভিযানে ৪ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ সদর থানা ও সিদ্ধিরগঞ্জ থানা এলাকায় র‌্যাব-১১ মাদকবিরোধী অভিযান চালিয়ে ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। তাদের কাছ থেকে বিপুল পরিমান মাদক উদ্ধার করা হয়। ১৯ অক্টোবর মঙ্গলবার বিকেলে এ তথ্য জানান র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার লেঃ কমান্ডার মাহমুদুল হাসান।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিএসসি, আদমজীনগর, নারায়ণগঞ্জের একটি আভিযানিক দল ১৮ অক্টোবর সোমবার বিকেলে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন সুমিলপাড়া এলাকায় মাদক বিরোধী পৃথক অভিযান পরিচালনা করে ৫৫০ গ্রাম গাঁজাসহ মোঃ বাদশা এবং ১৪৫ গ্রাম গাঁজা ও ৩.৩৮ গ্রাম হেরোইনসহ মোঃ কালু নামক ২ জন মাদক ব্যবসায়ীকে হাতে-নাতে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত আসামী মোঃ বাদশা নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন সুমিলপাড়া বিহারী ক্যাম্প এলাকার মৃত আব্দুল রহমানের ছেলে এবং অপর আসামী মোঃ কালু একই এলাকার মোঃ ভুট্ট এর ছেলে।

র‌্যাব আরও জানায়, একই তারিখ সন্ধ্যায় র‌্যাব-১১, সিপিএসসি, আদমজীনগর, নারায়ণগঞ্জের পৃথক একটি আভিযানিক দল নারায়ণগঞ্জ জেলার সদর মডেল থানাধীন পাইকপাড়া এলাকায় পৃথক আরও ১টি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে।

উক্ত অভিযানে ২.০৮ গ্রাম হেরোইন ও মাদক ক্রয় বিক্রয়ের নগদ ১৯ হাজার টাকাসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে হাতে-নাতে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীরা হলো মোঃ আয়াতুল্লাহ এবং মোঃ রাকিব উদ্দিন। গ্রেপ্তারকৃত আসামী মোঃ আয়াতুল্লাহ নারায়ণগঞ্জ জেলার সদর মডেল থানাধীন পাইকপাড়া এলাকার মৃত আলফাজ উদ্দিন বেপারীর ছেলে এবং অপর আসামী মোঃ রাকিব উদ্দিন একই এলাকার আশাবুদ্দিন দেওয়ান এর ছেলে।

র‌্যাব জানায়, গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবৎ বিভিন্ন কৌশলে নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা ও হেরোইন সংগ্রহ করে সিদ্ধিরগঞ্জ, নারায়ণগঞ্জ সদর মডেল থানা ও এর আশেপাশের এলাকায় ক্রয়-বিক্রয় করে আসছিল। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।