‘নৌকা স্বাধীনতার প্রতীক, বিভাজন নয়, আসুন নৌকার পক্ষে কাজ করি’

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বন্দর উপজেলা ধামগড় ইউনিয়নের চেয়ারম্যান মাসুম আহমেদ বলেছেন, আমি দীর্ঘ ৫টি বৎসর আপনাদের খাদেম হয়ে কাজ করেছি। বিগত সময়গুলোতে আমি কতটুকু আপনাদের সেবা দিতে পেরেছি জানি না তবে ধামগড়বাসীর কল্যাণে কাজ করতে আপ্রাণ চেষ্টা করেছি। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কর্তৃক আওয়ামীলীগের মনোনীত প্রার্থী হিসেবে আমাকে নৌকা মার্কা প্রতীক দিয়েছে। আমি পূণরায় নৌকার মাঝি হয়ে আপনাদের সেবা করতে চাই। আপনারা আমার জন্য দোয়া করবেন।

১৮ অক্টোবর সোমবার সন্ধ্যায় ধামগড় ইউনিয়ন ৭নং ওয়ার্ডের বুনিয়াদী সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে আয়োজিত ধামগড় ইউপি চেয়ারম্যান মাসুম আহমেদের উঠান বৈঠকে ওয়ার্ডবাসীদের উদ্দেশ্যে বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আওয়ামীলীগকে ধ্বংস করতে ১৯৭৫ থেকে ষড়যন্ত্র হচ্ছে। এখনও মোস্তাকের প্রেত্বাতœারা ষড়যন্ত্র করে যাচ্ছে। এখনও দলের ভিতরে থেকে দলীয় সুবিধা গ্রহন করে কিছু হাইব্রিট আওয়ামীলীগাররা নৌকার বিরুদ্ধে ষড়যন্ত্র করে যাচ্ছে। আমি তাদের হুশিয়ার করে বলতে চাই নির্বাচন করি আর না করি নৌকার বিরুদ্ধে অবস্থান নিলে তাদের দাত ভাঙ্গা জবাব দেয়া হবে। প্রয়োজনে আমি কেন্দ্রীয় আ’লীগের হাই কমান্ডের কাছে নৌকার বিরুদ্ধাচারন যারা করছে তাদের বিরুদ্ধে নালিশ করব। নৌকা মার্কা স্বাধীণতার প্রতিক। এই মার্কাকে অসম্মান করা মানেই আ’লীগকে ধ্বংস করা। এখনও সময় আছে সকল বিভাজন ভাসিয়ে নৌকা মার্কার পক্ষে কাজ করুন।

নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি অ্যাডভোকেট এসহাক, সাবেক কাউন্সিলর আনোয়ার হোসেন আনু,বন্দর থানা যুবলীগের যুগ্ম সম্পাদক মনির হোসেন মাষ্টার, আওয়ামীলীগ নেতা আয়নাল হক,ধামগড় ইউনিয়ন শ্রমিকলীগের সভাপতি মোশারফ মোল্লা,সিনিয়র সহসভাপতি আব্দুল কাদির জীলানী,৭নং ওয়ার্ড আ’লীগ সভাপতি সাহালম মেম্বার,সেলিম,জয়নাল আবেদীন,আমজাদ মেম্বার প্রমূখ।