কাজিমকে দেলোয়ার: ‘আপনি পাত্তা পাবেন না’

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের নির্বাচনে বর্তমান চেয়ারম্যান ও জাতীয় পার্টির লাঙ্গল প্রতীকের প্রার্থী দেলোয়ার হোসেন প্রধাণ তার প্রতিদ্বন্ধি নৌকা প্রতীকের প্র্রার্থী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজিম উদ্দিন প্রধাণকে উদ্যেশ্য করে বলেছেন, আপনি তো অনেক বড় নেতা। ৪০ বছর গ্যাসের সাথে জড়িত, পারলে একটা গ্যাস দিয়ে দেখান। কি করেছেন কলাগাছিয়া ইউনিয়নের জন্য? যে চেয়ারম্যান হতে আসছেন। আপনার ভাতিজা আইসা গ্যাসের নামের ভাওতাবাজি কইরা এই এলাকার মানুষের টাকা নিছে। আরে কাউয়া কখনো কোকিল হতে পারে? আপনি বলেন আমি ভুমিদস্যু এই সেই। আর আপনার ভাই-ভাতিজারা কি করছে? প্রধান বাড়ির কেউ আপনাকে রিসিভ করবেনা। তা ১১ তারিখের নির্বাচনে ভোটের মাধ্যমে প্রমাণ হবে। নিশং এ আপনি পাত্তা পাবেন না, এটা ভোটের মাধ্যমে জবাব পাবেন। সন্ত্রাসকে কেউ আশ্রয় প্রশ্রয় দেয় না।

১৬ অক্টোবর শনিবার বিকেলে বন্দর উপজেলাস্থ কলাগাছিয়া ইউনিয়নের দীঘলদী ও নিশং মোল্লাবাড়ি এলাকায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে আয়োজিত নির্বাচনী সভায় তিনি এসব কথা বলেন।

এসময় তিনি আরো বলেন, আমি গরিব ঘরের সন্তান, আমি মেইলে ঘুমাইছি, লঞ্চঘাট ঘুমাইছি। আমি বুঝি গরিব দুঃখির কষ্ট। আমি টাকার জন্য আসি নাই। আমি শুধু মানুষের সেবা করতে এসেছি। আমার কাজ হবে আগামি ৫ বছরে কলাগাছিয়ায় কিশোর গ্যাং বলতে কিছুই থাকবে না। মাদক বলতে কিছু থাকবেনা। আমি এগুলো নিয়ে কাজ করব। আর উন্নয়ন যতটুকু বাকি আছে তা করোনার জন্য আটকে ছিলো। তাও এই ডিসেম্বর এর মধ্যে সম্পন্ন করা হবে। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন।

দিঘলদী এলাকায় এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, সুনিল হালদার ও নিশং এলাকায় সভাপতিত্ব করেন, স্থানীয় সমাজ সেবক মোঃকাশেম।