আড়াইহাজারে খাগকান্দা ইউনিয়নের চেয়ারম্যান প্র্রার্থী সেন্টুর শোডাউন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলার খাগকান্দা ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামীলীগ থেকে নৌকা মার্কায় মনোনয়ন প্রত্যাশী আনোয়ারুল হক সেন্টু। সেই লক্ষ্যে ইউনিয়নসীর সাথে দীর্ঘদিন ধরে তিনি গণসংযোগ করে আসছেন। তারই ধারাবাহিকতায় ১৫ অক্টোবর শুক্রবার বিকেলে পুরো ইউনিয়নে একটি শোডাউন করেন।

তার নেতাকর্মীরা জানিয়েছেন- ইউনিয়নবাসীও সেন্টুকে সাদরে গ্রহণ করার জন্য প্রস্তুত রয়েছে। ইউনিয়নের জনগণ আসন্ন ইউপি নির্বাচনে পরিবর্তন চায়। সে লক্ষ্যে তারা আওয়ামীলীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্থানীয় সংসদ সদস্য নজরুল ইসলাম বাবুর কাছে দাবী করেছেন- এবারের নির্বাচনে খাগকান্দা ইউনিয়নে চেয়ারম্যান হিসাবে সৎ শিক্ষিত, মার্জিত ও জনগণের সেবার মন মানসিকতা সম্পন্ন আনোয়ারুল হক সেন্টুকে নৌকা মার্কায় মনোনয়ন দেওয়ার জন্য।

আনোয়ারুল হক সেন্টু অত্র ইউনিয়নের পাঁচানী গ্রামের এজহারুল হকের পুত্র। সাবেক সংসদ সদস্য মরহুম শামছুল হক ও খাগকান্দা ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি, সাবেক চেয়ারম্যান মরহুম মোজাম্মেল হক তোতার ভাতিজা।

তিনি করোনা পরিস্থিতির সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ অনুযায়ী খাগকান্দা ইউনিয়নের গরীব দুঃখী মানুষের মাঝে বিভিন্ন খাবার ও নগদ অর্থ বিতরন করেছেন। নিজের পরিবারে উদ্যেগে একটি এতিমখানা পরিচালনা করে আসছেন এবং একটি বৃদ্ধাশ্রম করার কাজ চলছে। তিনি ছাত্র জীবন থেকে আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত রয়েছেন।

চেয়ারম্যান প্রার্থী আনোয়ারুল হক সেন্টু বলেন, দীর্ঘদিন ধরে ইউনিয়ন বাসীর যে কোন সমস্যায় এবং বিপদ আপদে আমি তাদের কাছে ছুটে গেছি এবং তা সমাধানের চেষ্টা করেছি। করোনা পরিস্থিতির সময় জনগণের পাশে থাকার চেষ্টা করেছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আমাদের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু ভাই আমাকে এবারের নির্বাচনে নৌকা মার্কায় মনোনয়ন দিলে বিপুল ভোটে আমি নির্বাচিত হবো ইনশাহল্লাহ।