শহীদদের প্রতি শ্রদ্ধা জানালো কালাম ও কামালের নেতৃত্বে মহানগর বিএনপির একাংশ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে শহীদদেও প্রতি শ্রদ্ধা জানিয়েছে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির একাংশের নেতারা। নারায়ণগঞ্জ মহানগর বিএনপির ব্যানারে মহানগর বিএনপির সভাপতি সাবেক এমপি অ্যাডভোকেট আবুল কালাম ও সেক্রেটারি এটিএম কামালের নেতৃত্বে মহানগর বিএনপির একাংশের নেতাকর্মীরা এই শ্রদ্ধা নিবেদন করেন।

২৬ মার্চ মঙ্গলবার সকালে নারায়ণগঞ্জ চাষাড়া বিজয় স্তম্ভে ফুল দিয়ে এই মহান স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি এই শ্রদ্ধা জানান আবুল কালাম ও এটিএম কামালের নেতৃত্বে মহানগর বিএনপির একাংশের নেতাকর্মীরা। এর আগে বিশাল শোডাউন করে মহানগর বিএনপির নেতাকর্মীদের নিয়ে শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান।

এ সময় উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সহ-সভাপতি অ্যাডভোকেট জাকির হোসেন, আয়সা সাত্তার, সাংগঠনিক সম্পাদক আব্দুস সবুর খান সেন্টু, অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপু, সহ-সাংগঠনিক সম্পাদক আওলাদ হোসেন, বিএনপি নেতা অ্যাডভোকেট রফিক আহম্মেদ, অ্যাডভোকেট রিয়াজুল ইসলাম আজাদ, ফারুক হোসেন, অ্যাডভোকেট আনিছুর রহমান মোল্লা, মহানগর শ্রমিক দলের সদস্য সচিব আলী আজগর, বিএনপি নেতা নজরুল ইসলাম সরদার, শওকত আলী লিটন প্রমুখ।