আড়াইহাজারে স্বেচ্ছাসেবক দলের দোয়া

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার শারীরিক সুস্থতা কামনা করে আড়াইহাজার উপজেলা, পৌর ও গোপালদী পৌর স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

১৬ অক্টোবর শনিবার বিকেলে আড়াইহাজার উপজেলাধীন পাচরুখী এলাকায় আড়াইহাজার উপজেলা স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময়ে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া শারীরিক সুস্থতা ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া পরিচালনা করা হয়।

আড়াইহাজার উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক নাজমুল হাসান বাচ্চু’র সভাপতিত্বে ও সদস্য সচিব সদস্য সচিব আলমগীর হোসেন সাকিবের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক যুগ্ম আহ্বায়ক লুৎফর রহমান আব্দু, জেলা বিএনপির আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য ইউসুফ আলী মেম্বার ,জুয়েল আহমেদ, জেলা বিএনপির সাবেক সদস্য আফজাল হোসেন ভূঁইয়া, মতিউর রহমান মতি, আবুল কালাম, ফতেপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি মনিরুজ্জামান খান মনির, সহ-সভাপতি মনির হোসেন, আড়াইহাজার উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক গাজী আহসান উল্লাহ, মেহেদী হাসান রানা, ওসমান গনি, আপেল মাহমুদ, মো. মাইনুদ্দিন, কাউছার আহম্মেদ হালিম, সাইফুল ইসলাম খোকন, মোতাহার হোসেন রাফেল, আড়াইহাজার পৌর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মাসুদ রানা, সদস্য সচিব আমিনুল ইসলাম সুমন, গোপালদী পৌর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক লিয়াকত আলী, সদস্য সচিব মো. শাহ্ আলম প্রমুখ।