আলীরটেকে চেয়ারম্যান প্রার্থী সায়েমের আগমনে কয়েক হাজার জনতার সমাগম!

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ সদর উপজেলার আলীরটেক ইউনিয়ন পরিষদ নির্বাচনে আলীরটেক ইউনিয়নের সর্বস্তরের জনগণ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মোঃ সায়েম আহমেদ গত ১৩ অক্টোবর নির্বাচনের রিটার্নিং অফিসার বরাবর মনোনয়নপত্র দাখিল করেছেন।

মনোনয়নপত্র দাখিল শেষে ১৫ অক্টোবর শুক্রবার নারায়ণগঞ্জ মহানগরীর উকিলপাড়া জামে মসজিদে জুমআ নামাজ আদায় শেষে আলীরটেক ইউনিয়নে নিজ বাড়িতে আত্মীয়স্বজনদের সঙ্গে দেখা করতে যান সায়েম আহমেদ।

IMG 20211015 201023

শুক্রবার চেয়ারম্যান প্রার্থী সায়েম আহমেদ নিজ বাড়িতে আসছেন- এমন খবর পেয়ে গোপচর বাজার গুদারাঘাটে আলীরটেক ইউনিয়নের কয়েক হাজার মানুষ জমায়েত হয়। ঘাটে পৌছানোর সঙ্গে সঙ্গে কয়েক মিনিটের মাথায় সায়েম আহমেদের আগমনের খবর শুনে ইউনিয়নের বিভিন্ন এলাকা থেকে কয়েক হাজার জনতা সায়েমের আহমেদের সামনে সমবেত হন।

ওই সময় হাজার হাজার মানুষ চেয়ারম্যান প্রার্থী সায়েম আহমেদকে ঘিরে ধরেন এবং ইউনিয়ন পরিষদ নির্বাচনের শেষ পর্যন্ত লড়ে যাওয়ার অনুরোধ জানান। একই সঙ্গে ইউনিয়নবাসী সায়েম আহমেদের পাশে থাকবেন বলে ঘোষণা দেন।

স্থানীয় জনতাকে সায়েম আহমেদ আশ্বস্থ করে বলেন, আলীরটেক ইউনিয়নে যেভাবে নির্বাচন ও সুষ্ঠু ভোটের দাবিতে কয়েক মাস পূর্ব থেকেই আপনাদের নিয়ে আন্দোলন করে আসছিলাম, ঠিক সেভাবে নির্বাচনের ভোট গ্রহণ ও ফলাফল ঘোষণা পর্যন্ত আপনাদের নিয়ে মাঠে থাকবো ইনশাহআল্লাহ।

পরে সায়েম আহমেদ তার আত্মীয়স্বজন ও মুরুব্বীদের সঙ্গে দেখা করেন। ওই সময় সায়েম আহমেদের সঙ্গেই ছিলেন ইউনিয়নের কয়েক হাজার মানুষ।