নৌকার বিরুদ্ধে থানা আওয়ামীলীগ সেক্রেটারি!

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ সদর উপজেলার গোগনগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের নৌকা প্রতীক মনোনিত চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দীনের বিরুদ্ধে অবস্থান নিয়েছেন থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ উল্লাহ আল মামুন।

১৪ অক্টোবর বৃহস্পতিবার স্বতন্ত্র চেয়ারম্যান প্র্রার্থী শিল্পপতি ফজর আলীর মনোনয়নপত্র দাখিল করেছেন এই থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল মামুন।

গত ৯ অক্টোবর গোগনগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের নৌকা প্রতীকে জসিম উদ্দীনকে মনোনিত করে আওয়ামীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আওয়ামীলীগের রাজনীতিতে কোনোদিন না থাকলেও আওয়ামীলীগের মনোনয়ন চেয়েছিলেন ফজর আলী। কিন্তু তাকে নৌকা প্রতীক দেয়া হয়নি। নৌকা প্রতীক না পেয়ে ফজর আলী বিদ্রোহী প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র দাখিল করেছেন। আর মনোনয়নপত্র দাখিল করলেন থানা আওয়ামীলীগের সেক্রেটারি!

এর কয়েক মাস আগেই নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমান গোগনগর ইউনিয়নে জসিম উদ্দীনকে সমর্থন ঘোষণা করেন। কিন্তু সেলিম ওসমানের সেই সমর্থনের ঘোষণাকে বৃদ্ধাঙ্গুলী দেখিয়ে ফজর আলী মনোনয়নপত্র দাখিল করেছেন এবং সেখানে নৌকার প্রার্থীর বিরোধীতা করছেন আল মামুন।

এ নিয়ে তুমুল সমালোচনার সৃষ্টি হয়েছে গোগনগর ইউনিয়ন সহ থানা আওয়ামীলীগের রাজনীতিতে। এর আগে ফজর আলীর এক অনুুষ্ঠানে আল মামুন বলেছিলেন, ফজর আলী নৌকা না পেলে আমপাতা মার্কায় নির্বাচন করলেও চেয়ারম্যান নির্বাচিত হবে। এমন বক্তব্যের পর জেলা আওয়ামীলীগের সভাপতি ও সেক্রেটারিকেও কেন্দ্রীয় নেতাদের কাছে জবাবদিহি করতে হয়েছিল।