নির্বাচনে কেউ চাপ সৃষ্টি করতে চাইলে আলীরটেক ইউনিয়নবাসীকে নিয়ে প্রতিহত করবো: সায়েম

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ সদর উপজেলার আলীরটেক ইউনিয়ন পরিষদ নির্বাচনে আলীরটেক ইউনিয়নের সর্বস্তরের জনগণ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী বিশিষ্ট ব্যবসায়ী সমাজ সেবক জননেতা সায়েম আহামেদ তার মনোনয়নপত্র দাখিল শেষে স্থানীয় সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেছেন, আলীরটেক ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমি একজন চেয়ারম্যান প্রার্থী। এই নির্বাচনে কোনো ধরণের বাধা প্রতিবন্ধকতা নাই। নির্বাচন অবাধ সুষ্ঠু হবে ইনশাহআল্লাহ। নির্বাচনে আমার উপর কোনো চাপ নাই, কিন্তু ভবিষৎে যদি কেউ চাপ সৃষ্টি করতে চায়, তাহলে আলীরটেক ইউনিয়নবাসীকে নিয়ে প্রতিহত করবো ইনশাহআল্লাহ। আজকে মনোনয়নপত্র দাখিলের সময়ও আপনারা দেখেছেন আইনশৃঙ্খলা বাহিনী এখানে উপস্থিত রয়েছে। তারা আমাদের সহযোগীতা করছেন এবং সুষ্ঠু নির্বাচনের জন্য তারা সব ধরণের সহযোগীতা করবেন। মানুষ ভোট দিতে চায়, তাই সুষ্ঠু ভোটের পরিবেশ যেনো বজায় থাকে সেজন্য সকলের সহযোগীতা কামনা করি।

তিনি আরও বলেন, আমি বাংলাদেশ আওয়ামীলীগের একজন গর্বিত সদস্য, নারায়ণগঞ্জ সদর থানা আওয়ামীলীগের প্রস্তাবিত কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক। আমি নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশা নিয়ে দলের কাছে আবেদন করেছিলাম। কিন্তু অন্য একজন নৌকা প্রতীক পেয়েছেন, উনি আলীরটেক ইউনিয়নে আওয়ামীলীগের কেউ না, কখনও আওয়ামীলীগের রাজনীতি করে নাই, দীর্ঘ ২৩ বছর যাবত তিনি চেয়ারম্যান। আওয়ামীলীগের কোনো রাজনৈতিক কর্মকান্ডে তিনি ছিলেন না। আমিই আলীরটেক ইউনিয়নে আওয়ামীলীগের রাজনীতিতে সক্রিয় থেকেছি, আওয়ামীলীগের রাজনৈতিক কর্মকান্ডের সাথে আমিই জড়িত এবং আওয়ামীলীগের নেতাকর্মীদের আমিই সংগঠিত করেছি। এ কারনে স্থানীয় নেতৃবৃন্দ, আওয়ামীলীগের নেতাকর্মী ও আমার এলাকাবাসীর অনুরোধে আমি চেয়ারম্যান প্রার্থী হিসেবে নির্বাচনে দাঁড়িয়েছি। তারা বলেছেন তারা আমার পাশে আছেন। তাদের দাবির প্রেক্ষিতে, তাদের ভোটের অধিকার প্রতিষ্ঠিত করার জন্য ভোটে দাঁড়িযেছি, কারন এখানে গত নির্বাচনে ভোট হয়নি। বিনা ভোটে চেয়ারম্যান হয়েছেন।

এর আগে ১৩ অক্টোবর বুধবার দুপুরে নির্বাচনের রিটানিং অফিসার নারায়ণগঞ্জ সদর উপজেলার প্রাণীসম্পদ কর্মকর্তা আতাউর রহমান ভুঁঞার কার্যালয়ে এই মনোনয়নপত্র দাখিল করেছেন চেয়ারম্যান প্রার্থী সায়েম আহামেদ। প্রাণীসম্পদ কার্যালয়ের কর্মকর্তা মাহবুব রহমানের হাতে মনোনয়নপত্র জমা দেয়া হয়।

মনোনয়নপত্র দাখিলের সময় সদর উপজেলা পরিষদ প্রাঙ্গনে আলীরটেক ইউনিয়নের বিভিন্ন শ্রেণি পেশার ব্যক্তিবর্গ ও আওয়ামীলীগ সহ এর অঙ্গ সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী ‍উপস্থিত ছিলেন।

পরে চেয়ারম্যান প্রার্থী সায়েম আহামেদ নির্বাচনের আচরণবিধি মেনে এককভাবে রিটানিং অফিসার বরাবর শান্তিপূর্ণভাবে মনোনয়নপত্র দাখিল করেছেন।

এ সময় উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা মোহাম্মদ হোসেন, হাজী মনির হোসেন, নারায়ণগঞ্জ সদর থানা কৃষকলীগের সাধারণ সম্পাদক ও ঘাতক দালাল নির্মূল কমিটির নেতা শওদাগর খান, আলীরটেক ইউনিয়নের ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবদুল মালেক, ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন জনু, ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ইসমাইল মাদবর প্রমূখ।