জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নুকে এমপি খোকার শুভেচ্ছা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

জাতীয় পার্টির নতুন মহাসচিব নির্বাচিত হয়েছেন বর্তমান কো-চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ মুজিবুল হক চুন্নু। নবনির্বাচিত মহাসচিব মুজিবুল হক চুন্নুকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন জাতীয় পার্টির প্র্রেসিডিয়াম সদস্য, ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব ও নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।

এমপি খোকা তার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পেজে লিখেছেন, জাতীয় পার্টির সুযোগ্য মাননীয় চেয়ারম্যান ও জাতীয় সংসদে বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি এক সাংগঠনিক আদেশে জাতীয় পার্টির কো-চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ মুজিবুল হক চুন্নু’কে পার্টির মহাসচিব হিসেবে নিয়োগ প্রদান করেছেন।

জাতীয় পার্টির সকল নেতাকর্মীদের প্রাণ প্রিয় নেতা পার্টির সুযোগ্য মাননীয় চেয়ারম্যান সংগঠনের স্বার্থে সুচিন্তিত সঠিক সিদ্ধান্ত নেওয়ায়, ইনশাআল্লাহ দলের মাননীয় চেয়ারম্যানের নেতৃতে সকল নেতা কর্মীদের ঐক্যবদ্ধতায় জাতীয় পার্টির আগামী দিনে চলার পথ হবে আয়নার মতো স্বচ্ছ থেকে আরো স্বচ্ছতর।

মাননীয় চেয়ারম্যান সাহেব দলের স্বর্থে সুচিন্তিত সঠিক সিদ্ধান্ত নেওয়ায় প্রিয় চেয়ারম্যান এর প্রতি রইলো অভিরাম শ্রদ্ধা এবং নবনিযুক্ত মহাসচিবকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা। জাতীয় পার্টি এগিয়ে যাবে তার অভিষ্ঠ লক্ষ্যে। সেই প্রত্যাশা ও শুভকামনা রইলো।